Jaigaon: ৮ দিন ধরে হন্যে হয়ে খুঁজছে বাবা-মা, নাবালিকা অর্ধেক পোড়া দেহ দেখিয়ে দিল সেই প্রতিবেশীই

Jaigaon: তদন্তে নেমে মঙ্গলবার নেপাল থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবকই পুলিশকে ঘটনাস্থলে নিয়ে যায়। সেখানে গেলে দেখা যায়, পড়ে রয়েছে নাবালিকার অর্ধদগ্ধ দেহ।

Jaigaon: ৮ দিন ধরে হন্যে হয়ে খুঁজছে বাবা-মা, নাবালিকা অর্ধেক পোড়া দেহ দেখিয়ে দিল সেই প্রতিবেশীই
উদ্ধার নাবালিকার দেহImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2024 | 6:55 PM

জয়গাঁ: আবারও এক নারকীয় ঘটনা! এবার সীমান্ত শহর জয়গাঁ। আট দিন নিখোঁজ থাকার পর উদ্ধার হল এক নাবালিকার অর্ধদগ্ধ দেহ। ধর্ষণ ও খুনের অভিযোগ উঠেছে আবারও। তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে ইতিমধ্যেই। বুধবার আলিপুরদুয়ার কোর্টে পেশ করা হয় তাঁদের। কৃষ্ণনগরের মতো এবার একই রকম অভিযোগ উঠেছে জয়গাঁয়। ধর্ষণ করে হত্যা শুধু নয়, প্রমাণ লোপাটের জন্য পেট্রোল ঢেলে নাবালিকাকে পুড়িয়ে মারা হয় বলেও অভিযোগ।

মঙ্গলবার থেকেই এই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয় নেপাল সীমান্তের এই গ্রাম। আজ, বুধবার নাবালিকার দেহের ময়নাতদন্ত করা হবে। ফরেন্সিক বিভাগেও নমুনা পাঠানো হয়েছে। মঙ্গলবারই এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পরে আরও দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ৮ দিন ধরে কোনও খোঁজ ছিল না ওই নাবালিকার। তার পরিবারের দাবি, প্রতিবেশী এক যুবকেরও খোঁজ ছিল না আট দিন ধরে। তাদের বাড়িতে যাতায়াত ছিল ওই যুবকের। এই পরিস্থিতিতে মেয়ের কোনও খোঁজ না পেয়ে একটি অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফ থেকে।

এই খবরটিও পড়ুন

তদন্তে নেমে মঙ্গলবার নেপাল থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবকই পুলিশকে ঘটনাস্থলে নিয়ে যায়। সেখানে গেলে দেখা যায়, পড়ে রয়েছে নাবালিকার অর্ধদগ্ধ দেহ। ধর্ষণ ও খুনের কথা ওই যুবক স্বীকার করে নিয়েছে বলে দাবি পুলিশের। তবে  কী কারণে এমনটা করা হল, তা তদন্ত করে দেখছে পুলিশ। অভিযুক্তের বন্ধু দুই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে কারণটা জানার চেষ্টা করছে পুলিশ। আজ, আদালতে তোলা হলে ৬ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। আজ বুধবার ঘটনাস্থলে যান বিজেপি নেতা রাজু বিস্তা। তাঁকে পুলিশ বাধা দেয় বলে অভিযোগ।