Cash Recover: গাড়ি থামাতেই বেরিয়ে এল তাড়া তাড়া নোট…, ভোটের বাংলায় নগদ উদ্ধার

Hooghly: শুক্রবার রাতে রিষড়া বাগখালের কাছে উত্তরপাড়া থেকে শ্রীরামপুরের দিকে যাওয়া একটা গাড়িকে আটকে তল্লাশি চালানো হয়। সেই গাড়ি থেকেও টাকা উদ্ধার করা হয়। টাকা সমেত গাড়িকে আটক করে রিষড়া থানার পুলিশ। ভগবান পাঠক নামে বিহারের বাসিন্দা ওই গাড়ির চালক ছিলেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করে কোনও সদুত্তর পায়নি পুলিশ। এরপরই আটক করা হয়।

Cash Recover: গাড়ি থামাতেই বেরিয়ে এল তাড়া তাড়া নোট..., ভোটের বাংলায় নগদ উদ্ধার
নগদ গোনা চলছে। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 10:08 PM

হুগলি: ভোটের বাংলায় উদ্ধার লক্ষ লক্ষ টাকা। রিষড়ায় নাকাচেকিং চালাচ্ছিল স্ট্যাটিক সার্ভিল্যান্স টিম বা এসএসটি। সেখানেই তিনজনকে আটকে ৩ লক্ষেরও বেশি টাকা উদ্ধার করা হয়। ২০ মে পঞ্চম দফায় ভোট হুগলিতে। ভোটের দিন যত এগিয়ে আসছে, নাকাচেকিং বাড়ছে বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে। রবিবার চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি জানান, কমিশনারেট এলাকার বিভিন্ন জায়গায় নাকা চেকিং চলছে। ভোটের আগে সন্দেহজনক কোনওকিছুর খবর থাকলেই টিম যাচ্ছে। নাকাচেকিংও চলছে। তেমনই তল্লাশিতে এই টাকা উদ্ধার হয়েছে।

রিষড়া বাগখালে একটি চারচাকা গাড়িতে তল্লাশি চালিয়ে ৩ লক্ষ ৩৯ হাজার ৮৭০ টাকা বাজেয়াপ্ত করে নির্বাচন কমিশনের স্ট্যাটিক সার্ভিল্যান্স টিম। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে রিষড়া থানার পুলিশ ও কমিশনের কাজে যুক্ত কর্মীরা গাড়ি থামিয়ে তল্লাশি করছিলেন। চার চাকার গাড়ি থামিয়ে ডিকি খুলে তল্লাশি চালানো হয়। মগড়া থানা এলাকায় তল্লাশি চলাকালীন এই টাকা উদ্ধার হয়।

শুক্রবার রাতে রিষড়া বাগখালের কাছে উত্তরপাড়া থেকে শ্রীরামপুরের দিকে যাওয়া একটা গাড়িকে আটকে তল্লাশি চালানো হয়। সেই গাড়ি থেকে এই বিপুল টাকা উদ্ধার করা হয়। টাকা সমেত গাড়িকে আটক করে রিষড়া থানার পুলিশ। ভগবান পাঠক নামে বিহারের বাসিন্দা ওই গাড়ির চালক ছিলেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করে কোনও সদুত্তর পায়নি পুলিশ। এরপরই আটক করা হয়।