Tarkeshwar: কাজে আসছে না পুলিশের প্রচার! ফের তারকেশ্বরে চোর সন্দেহে মহিলাকে গাছে বেঁধে ‘হেনস্থা’, টোটোয় চাপিয়ে ঘোরানো হল গ্রাম

Tarkeshwar: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বেলায় এক মহিলা ও তার সঙ্গে থাকা এক নাবালককে নিয়ে ভিক্ষা করছিল। গ্রামবাসীদের একাংশের দাবি, চাঁদুর এলাকার ভাণ্ডারী পাড়ায় এক ফাঁকা বাড়িতে ঢুকে টাক-পয়সা চুরি করে চম্পট দেয় ওই মহিলা।

Tarkeshwar: কাজে আসছে না পুলিশের প্রচার! ফের তারকেশ্বরে চোর সন্দেহে মহিলাকে গাছে বেঁধে ‘হেনস্থা’, টোটোয় চাপিয়ে ঘোরানো হল গ্রাম
তারকেশ্বরে উত্তেজনা Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2024 | 4:29 PM

তারকেশ্বর: আবারও চোর সন্দেহে এক মহিলাকে গাছে বেঁধে রেখে হেনস্থার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো হুগলির তারকেশ্বরে। পুলিশে খবর না দিয়ে গ্রামবাসীরাই শুরু করল ‘তদন্ত’। চুরি যাওয়া সামগ্রী উদ্ধারে মহিলার হাত বেঁধে টোটোতে চাপিয়ে গোটা গ্রামে ঘুরে বেড়াচ্ছে এলাকার লোকজন। অভিযোগ, পরে গাছের সঙ্গে বেঁধে রাখা হয় ওই মহিলাকে। এদিকে বিগত কয়েকদিনে লাগাতার এই ধরনের ঘটনা বেড়ে যাওয়ার কারণে কপালে চিন্তার ভাঁজ চওড়া হয়েছিল হুগলি গ্রামীণ পুলিশের। আইন নিজের হাতে তুলে না নেওয়ার আবেদন জানিয়ে, সন্দেহভাজন ব্যক্তির দেখা মিললে পুলিশে খবর দেওয়ার কথা জানিয়ে চলে প্রচার। থানার ফোন নম্বর পোস্টারিং করেও সচেতনতা মূলক প্রচার করেছিল হুগলি গ্রামীণ পুলিশ। তারপরেও যে মানুষের হুঁশ ফিরছে এ ঘটনাই তার প্রমাণ বলে মানছেন সকলেই। চিন্তায় পুলিশও। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বেলায় এক মহিলা ও তার সঙ্গে থাকা এক নাবালককে নিয়ে ভিক্ষা করছিল। গ্রামবাসীদের একাংশের দাবি, চাঁদুর এলাকার ভাণ্ডারী পাড়ায় এক ফাঁকা বাড়িতে ঢুকে টাক-পয়সা চুরি করে চম্পট দেয় ওই মহিলা। মুহূর্তেই ঘটনার কথা রটে যায় গ্রামে। মহিলাকে খোঁজাখুঁজি শুরু করে দেন গ্রামবাসীরা। অবশেষে তারকেশ্বরের চাউলপট্টি এলাকায় ওই মহিলা ধরে ফেলেন কিছু লোকজন। দুটো হাত বেঁধে টোটোয় চাপিয়ে গ্রামে নিয়ে আসা হয়। বেঁধে রাখা হয় গাছে। 

এরইমধ্যে ঘটনার কথা জানতে পেরে পুলিশে খবর দেন স্থানীয় পঞ্চায়েত প্রধান রাজকুমার সাঁতরা। প্রায় ঘণ্টাখানের পর আসে পুলিশ। ঘটনাস্থল থেকে মহিলাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় তারকেশ্বর থানায়। পুলিশ জানিয়েছে এলাকায় একটি চুরির ঘটনা ঘটেছে। তবে ওই মহিলা চুরির সঙ্গে যুক্ত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।