Hooghly: শ্বশুরকে ‘খুন’ করে শ্যালিকাকে কোপ! তারকেশ্বরে গ্রেফতার জামাই

Hooghly: সিঙ্গুরের দলুইগাছা হোটেল ধারে বৈদ্যবাটি তারকেশ্বর রোডের পাশে বাড়িতে আজ সকালে খুন হন বৃদ্ধ বিষ্ণু দয়াল সাউ ও তাঁর ছোটো মেয়ে বিনিতা। তদন্তকারীরা জানাচ্ছেন,  মাথায় ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন ছিল

Hooghly: শ্বশুরকে 'খুন' করে শ্যালিকাকে কোপ! তারকেশ্বরে গ্রেফতার জামাই
অভিযুক্তের স্ত্রীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2024 | 1:39 PM

হুগলি:  জামাইয়ের হাতে ‘খুন’ শ্বশুর ও শ্যালিকা! হুগলির সিঙ্গুর থানার দৌলুই গাছা হোটেল ধারের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম বিনিতা সাউ (৩০) ও বিষ্ণু দয়াল সাউ(৬০)। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সিঙ্গুর থানা পুলিশ।  অভিযুক্ত জামাই পিন্টু মণ্ডলকে আটক করে থানায় নিয়ে যায়। মৃতদেহ উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। কী কারণে খুন তা জানতে জামাইকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সিঙ্গুরের দলুইগাছা হোটেল ধারে বৈদ্যবাটি তারকেশ্বর রোডের পাশে বাড়িতে সকালে খুন হন বৃদ্ধ বিষ্ণু দয়াল সাউ ও তাঁর ছোটো মেয়ে বিনিতা। তদন্তকারীরা জানাচ্ছেন,  মাথায় ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন ছিল। বিষ্ণু দয়ালের বড় মেয়ে ও জামাই ওই বাড়িতেই থাকেন। মঙ্গলবার সকালে বড় মেয়ে ডলি মণ্ডল তাঁর বোনের এক সহপাঠীকে ফোন করে খবর দেন।  চন্দনপুরে বাড়ি ওই সহপাঠীর নাম প্রীতম দে।

প্রীতম নামে ওই যুবক জানান,  ‘দিদি ফোন করে বলে, তাড়াতাড়ি এসো।’ বাড়িতে গিয়ে রক্তাক্ত অবস্থায় দু’জনকে দেখতে পান প্রীতম।এরপর পুলিশ আসে। বিনিতার বন্ধু জানান, বাড়িতে অশান্তি হত। সেই অশান্তি পারিবারিক নাকি অন্য কারণে, তা খতিয়ে দেখছে পুলিশ। আপাতত সিঙ্গুর থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিযুক্ত জামাই পিন্টু মন্ডলকে।

হুগলি গ্রামীণ পুলিশ সুপার কামনাশিস সেন জানিয়েছেন,অভিযুক্ত জামাইকে গ্রেফতার করা হয়েছে।পুলিশ হেফাজতে নিয়ে তাঁকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।পারিবারিক অশান্তির কারণে এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে।