Hooghly: বিডিও অফিসের সামনে থেকেই অর্ধনগ্ন অবস্থায় নবম শ্রেণির ছাত্রী উদ্ধার

Hooghly: প্রত্যক্ষদর্শীদের দাবি, সন্ধ্যায় নাবালিকা ছাত্রীকে অন্ধকার গলির মধ্যে অর্ধনগ্ন ও অচৈতন্য অবস্থায় পরে থাকতে দেখেন এলাকার মানুষ। পাড়ার মহিলারা খবর পেয়ে নাবালিকা ছাত্রীকে পোশাক পরান এবং নাম ঠিকানা জানার চেষ্টা করেন।

Hooghly: বিডিও অফিসের সামনে থেকেই অর্ধনগ্ন অবস্থায় নবম শ্রেণির ছাত্রী উদ্ধার
উদ্ধার নাবালিকাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 11:02 PM

হুগলি: অর্ধনগ্ন ও অচৈতন্য অবস্থায় নাবালিকা ছাত্রী উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হরিপালের বিডিও অফিস সংলগ্ন গোপীনগর এলাকায়। হরিপাল থানার পুলিশ খবর পেয়ে ওই নাবালিকা ছাত্রীকে উদ্ধার করে হরিপাল গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে হাসপাতালের মধ্যেই বিক্ষোভ দেখান সিপিএম কর্মীরা।

প্রত্যক্ষদর্শীদের দাবি, সন্ধ্যায় নাবালিকা ছাত্রীকে অন্ধকার গলির মধ্যে অর্ধনগ্ন ও অচৈতন্য অবস্থায় পরে থাকতে দেখেন এলাকার মানুষ। পাড়ার মহিলারা খবর পেয়ে নাবালিকা ছাত্রীকে পোশাক পরান এবং নাম ঠিকানা জানার চেষ্টা করেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, নাবালিকা ছাত্রী তাঁদের ঠিকানা জানিয়েছে।অসংলগ্নভাবে আরও জানিয়েছে, সে সিঙ্গুর থেকে টিউশন পরে বাড়ি ফেরার সময় হটাৎ করেই তাকে একটি চার চাকা গাড়িতে তুলে নেয় কয়েকজন। এরপর কী হয়েছে, তা আর কিছু জানাতে পারেনি ছাত্রীটি।

পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হরিপাল গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। পরিবার সূত্রে জানা গিয়েছে, সিঙ্গুরের একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ে ওই নাবালিকা।স্কুলের পাশেই এক গৃহ শিক্ষকের কাছে টিউশন পড়তে গিয়েছিল। টিউশন শেষে বাড়ি ফেরার জন্য সিঙ্গুর স্টেশনে যায় ট্রেন ধরার জন্য। এরপর আর বাড়ি ফেরেনি বলে দাবি পরিবারের।

এই খবরটিও পড়ুন

তার পর থেকেই খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। পরে হরিপাল এলাকা থেকে কেউ বা কারা নাবালিকা ছাত্রীর বাড়িতে ফোন করে ঘটনার কথা জানালে হরিপাল হাসপাতালে যায় পরিবারের লোকজন। হুগলি গ্রামীণ পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)