Howrah Missing Case: ‘তুমি রান্না কর, আমি একটু ঘুরে আসছি’, কেন ছেলেকে যেতে দিলেন, আফশোস করছেন মা

Student, Missing: ছেলে বাড়ি ফিরে না আসায় জালান কমপ্লেক্সের জামাকাপড়ের কারখানায় কর্মরত কিশোরের বাবা রমেশ কুমার নায়েক তাঁর সহকর্মীদের নিয়ে আশেপাশের এলাকা তন্ন তন্ন করে খুঁজেও সাই প্রকাশের কোনও খোঁজ পায়নি।

Howrah Missing Case: 'তুমি রান্না কর, আমি একটু ঘুরে আসছি', কেন ছেলেকে যেতে দিলেন, আফশোস করছেন মা
ছবি: নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 9:43 PM

হাওড়া: বাবা বন্ধুদের নিয়ে হন্য হয়ে চারদিকে ঘুরে বেড়াচ্ছেন, এদিকে মা ক্রমশই ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদে চলেছেন। বারবার মনে হচ্ছে তখন যদি একবার ছেলেকে আটকাতেন তবে হয়ত এই পরিণতি হত না। হাওড়ার এক কিশোরকে নিয়ে রীতিমতো চাঞ্চল্যকর পরিস্থিতি ছড়িয়েছে। মা’কে রান্না করতে বলেই হঠাৎ করে বাইরে বেরিয়ে ছিলেন বছর চোদ্দোর এক কিশোর (Howrah Teen Missing)। মা তখনও বুঝতে পারেননি নিজের ছেলের সঙ্গে ওটাই শেষ দেখা। এবার ঘটনা প্রসঙ্গে ফিরে আসা যাক। ‘এখনই চলে আসব’ বলে শুক্রবার সকাল ১১ টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে ছিল হাওড়ার আলমপুরের জালান কমপ্লেক্সের বাসিন্দার সাই প্রকাশ নায়েক। কিন্তু বেলা গড়িয়ে গেলেও ছেলে না ফিরে আসায় তাঁর মা দুশ্চিন্তা করছিল। ২৪ ঘণ্টা কেটে গেলেও ছেলে বাড়ি না ফেরা উদ্বিগ্ন বাবা মা কী করবেন দিশা করতে পারছিলেন না।

ছেলে বাড়ি ফিরে না আসায় জালান কমপ্লেক্সের জামাকাপড়ের কারখানায় কর্মরত কিশোরের বাবা রমেশ কুমার নায়েক তাঁর সহকর্মীদের নিয়ে আশেপাশের এলাকা তন্ন তন্ন করে খুঁজেও সাই প্রকাশের কোনও খোঁজ পায়নি। প্রতিবেশিদের থেকে খোঁজ নিয়েও ছেলে সম্পর্কে কোনও খবর না পাওয়ায় স্থানীয় ডোমজুড় থানায় গিয়ে কিশোরের পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। ইতিমধ্যে নিখোঁজ কিশোর সন্ধানে তদন্তে নেমেছে ডোমডুড় থানার পুলিশ। শনিবার কিশোরের বাবা রমেশ জানিয়েছেন, স্থানীয় একটি ইংরেজি মাধ্যম স্কুলের অষ্টম শ্রেণিতে পড়াশুনা করত ওই কিশোর। সাধারণত সে বাড়ির বাইরে খুব একটা বেরত না। সারাদিন পড়াশুনা, কম্পিউটার বা খেলা নিয়েই কেটে যেত তাঁর জীবন।

তাদের এই ধরনের শান্ত স্বভাবের ছেলে কী ভাবে নিখোঁজ হয়ে গেল তা ভেবে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা। রমেশের এক সহকর্মী অমিত শর্মা জানিয়েছেন, সাই প্রকাশ বাড়ির লোকেদের ছাড়া দূরে কোথাও যেত না। তবে সে কী ভাবে নিখোঁজ হয়ে গেল? পরিবারের লোকেদের অভিযোগ, সাই প্রকাশকে সম্ভবত অপহরণ করা হয়েছে। পুলিশের কাছে তাঁরা দ্রুত তাদের ছেলেকে খুজে দেওয়ার আবেদন জানিয়েছেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, বাড়ি থেকে বেরোনোর সময় সাই প্রকাশ তাঁর মোবাইলটিও সঙ্গে নিয়ে যায়নি। নিখোঁজ ছেলেকে নিয়ে উৎকন্ঠায় রয়েছে পরিবার।

আরও পড়ুন Jaipur Rape Case: বিধায়কের ছেলেকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ, কারণ জেনে মাথায় হাত সমর্থকদের