Howrah: বৃদ্ধ দম্পতির ঘরে অতর্কিতে ঢুকে পড়ে পুরনো ভাড়াটিয়া, ছুরি নিয়ে চলে এলোপাথাড়ি কোপ

Howrah: অভিযোগ, বৃহস্পতিবার রাতে যীশু সরাসরি হাতে ছুরি নিয়ে বৃদ্ধ দম্পতির বাড়িতে ঢুকে যান। বাড়ি ফাঁকা থাকার সুযোগে প্রথমে সন্তুর স্ত্রীকে ধারাল ছুরি দিয়ে আঘাত করতে যান। তখন বৌমাকে বাঁচাতে এগিয়ে যান সন্তুর মা সুলতারানি মণ্ডল এবং বাবা চণ্ডীচরণ মণ্ডল।

Howrah: বৃদ্ধ দম্পতির ঘরে অতর্কিতে ঢুকে পড়ে পুরনো ভাড়াটিয়া, ছুরি নিয়ে চলে এলোপাথাড়ি কোপ
বাড়িতে হামলাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 3:23 PM

হাওড়া: বাড়িতে একা পেয়ে বৃদ্ধ দম্পতিকে ছুরি মেরে খুনের চেষ্টা। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে সাঁকরাইলের পোদরার শিবতলা এলাকায়। ঘটনার সময়ে বৃদ্ধ দম্পতির ছেলে বাড়িতে ছিলেন না। তাঁর স্ত্রী ফোন করে ঘটনার কথা জানালে, বাড়ি গিয়ে দেখেন  বাবা ও মা রক্তাক্ত অবস্থায় ভয়ে কাঁপছেন। ঘটনার নেপথ্যে ছেড়ে যাওয়া ভাড়াটিয়া যীশু প্রামাণিকের হাত রয়েছে বলে অভিযোগ উঠছে।  জানা গিয়েছে, বছর দেড়েক আগে তাঁদের বাড়িতে ভাড়া থাকতেন যীশু। পেশায় কাঠ মিস্ত্রি হওয়ার জন্য তাঁকে একটি কাঠের আসবাব তৈরির জন্য অর্ডার দেন তাঁরা। এর জন্য কিছু টাকা অগ্রিম হিসাবে দেওয়া হয়। পরে তিনি অন্য বাড়িতে চলে গেলেও অর্ডার দেওয়া জিনিস বা অগ্রিম টাকা ফেরত দিতে অস্বীকার করেন। এই নিয়ে মাস ছয়েক আগে দু’পক্ষের মধ্যে বচসা হয়।

অভিযোগ, বৃহস্পতিবার রাতে যীশু সরাসরি হাতে ছুরি নিয়ে বৃদ্ধ দম্পতির বাড়িতে ঢুকে যান। বাড়ি ফাঁকা থাকার সুযোগে প্রথমে সন্তুর স্ত্রীকে ধারাল ছুরি দিয়ে আঘাত করতে যান। তখন বৌমাকে বাঁচাতে এগিয়ে যান সন্তুর মা সুলতারানি মণ্ডল এবং বাবা চণ্ডীচরণ মণ্ডল। অভিযোগ, তখনই তাঁদের শরীরের একাধিক জায়গায় ধারাল ছুরির কোপ মারেন যীশু।

চিৎকার চেঁচামেচিতে আশপাশের বাসিন্দারা বেরিয়ে আসেন। যীশু পালানোর চেষ্টা করলে তাঁরা হাতেনাতে ধরে ফেলেন। যীশুকে গ্রেফতার করেছে  সাঁকরাইল থানার পুলিশ। রক্তাক্ত অবস্থায় বৃদ্ধ দম্পতিকে কাছেই একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানেই তাঁরা চিকিৎসাধীন।