Howrah: যুবকের অস্বাভাবিক মৃত্যু, খুনের অভিযোগ পরিবারের

Howrah: পরিবারের দাবি, ফোন বলা হয় যে তার স্বামী সুদীপ সাঁতরার শরীর খারাপ এবং তাঁকে জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়েই পরিবারের লোক তড়িঘড়ি জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে যান।

Howrah: যুবকের অস্বাভাবিক মৃত্যু, খুনের অভিযোগ পরিবারের
প্রতীকী ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2024 | 1:40 PM

হাওড়া:  জগৎবল্লভপুরে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু ঘিরে উঠছে প্রশ্ন। মৃতের পরিবারের অভিযোগ তাঁকে খুন করা হয়েছে। দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে জগৎবল্লভপুর থানার পুলিশ।  পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সুদীপ সাঁতরা (৩২)। ঘটনা জগৎবল্লভপুর থানার অন্তর্গত বড়গাছিয়া শিবরামপুর এলাকার। মৃতের পরিবারের বক্তব্য অনুযায়ী, বৃহস্পতিবার রাত আটটা নাগাদ শিবরামপুর এলাকায় তাঁর বসতবাড়ি থেকে সুদীপ বের হন। এলাকাতেই তাঁর ঘনিষ্ঠদের বাড়িতে গিয়েছিলেন পেশাগত কারণে। তিনি পেশায় মৎস্যজীবী। এরপর প্রায় রাত এগারোটা নাগাদ সুদীপের স্ত্রী শর্মিষ্ঠা সাঁতরার কাছে একটি ফোন কল যায়।

পরিবারের দাবি, ফোন বলা হয় যে তার স্বামী সুদীপ সাঁতরার শরীর খারাপ এবং তাঁকে জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়েই পরিবারের লোক তড়িঘড়ি জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে যান। সেখানে গিয়ে তাঁরা দেখেন সুদীপের মৃত্যু হয়েছে।

তাঁদের আরও দাবি, জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, হাসপাতালের আনার ঘণ্টা দুয়েক আগেই নাকি সুদীপের মৃত্যু হয়েছে। সুদীপের দেহ দেখার পর তাঁরা দেখেন, তার পরনে কোনরকম জামা ছিল না। শরীরে কোনওরকম আঘাতের চিহ্ন দেখা যায়নি। কেবল গামছা পরিহিত অবস্থায় ছিল। ছাদ থেকে পড়ে গিয়ে যদি এ ঘটনা ঘটে, তাহলে শরীরে আঘাতের চিহ্ন কেন নেই?  প্রশ্ন মৃতের পরিবারের।

পরিবারের অভিযোগ, সুদীপকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। ঘটনার খবর পেয়ে এই ঘটনাস্থলে পৌঁছায় জগৎবল্লভপুর থানার পুলিশ। গোটা ঘটনা খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই পুলিশ ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছে বলে সূত্রে জানা যাচ্ছে।