Uluberia: চোলাই বিক্রির প্রতিবাদ মহিলার, TMC নেতার শাসানি, ‘শোনো আমি TMC করি ও BJP করে, আমার সঙ্গে মন্ত্রী আছে, ও বাঁচতে পারবে?’

Uluberia: আহত বিজেপি নেত্রী যোগমায়া মাঝির দাবি, তাঁর বাড়ির সামনে তৃণমূল কর্মী সমর্থক দেবব্রত মান্না ও তাঁর সঙ্গীরা মদের ঠেক বসিয়ে রাখে। এরই প্রতিবাদ করেন তিনি। যার জেরে নাকি হুমকির মুখেও পড়তে হয় তাঁকে।

Uluberia: চোলাই বিক্রির প্রতিবাদ মহিলার, TMC নেতার শাসানি, 'শোনো আমি TMC করি ও BJP করে, আমার সঙ্গে মন্ত্রী আছে, ও বাঁচতে পারবে?'
আহত বিজেপি নেত্রী, অভিযুক্ত তৃণমূল নেতাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 2:23 PM

উলুবেড়িয়া: বাড়ি সামনে চোলাই মদের ঠেক। তারই প্রতিবাদ করেন বিজেপি মহিলা মোর্চার মণ্ডল সভানেত্রী। এরপরই ঘটল বিপত্তি। বিজেপি নেত্রীর দাবি, তৃণমূল কর্মীদের হাতে আক্রান্ত হয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে হাওড়ার উলুবেড়িয়ার দক্ষিণ বিধানসভায় বালিচাতুরি গ্রাম পঞ্চায়েতের মাজিপাড়ার।

আহত বিজেপি নেত্রী যোগমায়া মাঝির দাবি, তাঁর বাড়ির সামনে তৃণমূল কর্মী সমর্থক দেবব্রত মান্না ও তাঁর সঙ্গীরা মদের ঠেক বসিয়ে রাখে। এরই প্রতিবাদ করেন তিনি। যার জেরে নাকি হুমকির মুখেও পড়তে হয় তাঁকে। এরপর দু’দিন আগে গড়চুমুক ফাঁড়িতে গোটা বিষয়টি জানান তিনি। মেলে পুলিশি আশ্বাসও। বিজেপি নেত্রীর অভিযোগ, এই খবর তৃণমূলের দেবব্রত মান্নার কানে পৌঁছতেই তিনি বহিরাগত বেশ কিছু যুবককে নিয়ে যোগমায়ার বাড়ির সামনে মদ খেতে শুরু করেন। চলে গালিগালাজ। প্রতিবাদ করায় যোগমায়াদেবী ও তাঁর পরিবারকে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে। তাঁকে উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবনতি হওয়ায় তাঁকে উলুবেড়িয়া শরৎচন্দ্র চট্টোপাধ্যায় মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। ঘটনাটি নিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে গড়চুমুক ফাঁড়িতে।

এ প্রসঙ্গে অভিযুক্ত দেবব্রত মান্না ফোন জানান, “ফালতু কথা। ওরাই মদ বিক্রি করে। নিজের জামা কাপড় ছিঁড়ে এই সব করেছে। ওকে আমি জেল খাটাব। শোনো আমি তৃণমূল করি ও বিজেপি করে। কত হিম্মত আছে দেখছি। ওদের কে বাঁচায় দেখব। আমার সঙ্গে প্রধান উপপ্রধান ও মন্ত্রী পুলক রায় রয়েছেন ও বাঁচতে পারবে? আমি যদি মনে করি যোগমায়ার ব্যবস্থা করতে পারি।” তৃণমূল পরিচালিত বালিচাতুরি গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামীর বলেন,”এই বিষয়ে জানা নেই। কেউ যদি তৃণমূল কর্মী হিসাবে পরিচয় দেয় তার জন্য তৃণমূল দায়ি নয়।” আহত বিজেপি নেত্রী বলেন, “আমার বাড়ি ফাঁকা মাঠে। দুজন মহিলা থাকি আমরা। ওই দুষ্কৃতীরা আমার নাতিকে বলে তুই আয় এই মদের আড্ডায় বোস। এরই প্রতিবাদ করেছিলাম আমি। তখন মেরেছে।”