Jalpaiguri Firing: গভীর রাতে পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে-চালাতে পালিয়ে গেল দুষ্কৃতীদল

Jalpaiguri Firing: জানা গিয়েছে, বুধবার গভীর রাতে জলপাইগুড়ির দিন বাজার এলাকায় নাকা চেকিং করছিলেন জলপাইগুড়ি থানার পুলিশ আধিকারিকরা। সেই সময় একটি গাড়িকে দেখে সন্দেহ হয় তাঁদের। গাড়িটিকে আটক করতে যান তাঁরা।

Jalpaiguri Firing: গভীর রাতে পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে-চালাতে পালিয়ে গেল দুষ্কৃতীদল
এই জায়গায় চলেছে গুলিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2024 | 9:27 AM

জলপাইগুড়ি: সুরক্ষিত নন পুলিশ কর্মীরাও? একটি সন্দেহজনক গাড়িকে আটক করতে গিয়ে বিপদের মুখে রাজ্য পুলিশের কর্মীরা। পুলিশকে লক্ষ্য করে চলে গুলি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে। কোনও রকমে প্রাণ রক্ষা হয়েছে পুলিশ কর্মীদের। গোটা ঘটনায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা। অতীতে কবে এই ধরনের ঘটনা ঘটেছে তা কার্যত মনে করতে পারছেন না তাঁরা।

জানা গিয়েছে, বুধবার গভীর রাতে জলপাইগুড়ির দিন বাজার এলাকায় নাকা চেকিং করছিলেন জলপাইগুড়ির পুলিশ কর্মীরা। সেই সময় একটি গাড়িকে দেখে সন্দেহ হয় তাঁদের। আটক করতে যান তাঁরা। পুলিশ সূত্রে খবর, গাড়ির ভিতরে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করতে যেতেই সেটি নিয়ে পালানোর চেষ্টা করে তারা।

দ্রুত দুষ্কৃতীদের ধাওয়া করেন পুলিশ কর্মীরা। অভিযোগ, সেই সময় পুলিশ কর্মীদের গাড়ি লক্ষ্য করে গুলি চালায় ওই দলটি। পুলিশ সূত্রে খবর, অন্তত তিন রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতী দল। গোটা ঘটনায় তদন্ত শুরু হয়েছে। গাড়িটির খোঁজ শুরু করেছে জলপাইগুড়ি কর্মীরা। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটির খোঁজ শুরু করেছেন তাঁরা। গোটা ঘটনাটি স্বীকার করেছে পুলিশের এক পদস্থ আধিকারিক। স্থানীয় এক বাসিন্দা জানান, “আমরা ঘুমোচ্ছিলাম তখন। সকালে উঠে দেখি এখানে পুরো পুলিশে ছয়লাপ। প্রথমে মনে হচ্ছিল কোনও দুর্ঘটনা ঘটেছে। পরে শুনলাম একদল দুষ্কৃতী পুলিশের উপর গুলি চালিয়েছে।”