পিসি ভাইপোকে এবার হাত জোড় করবেন বাংলার জনতা : নাড্ডা

বাংলার কৃষকদের সঙ্গে অন্যায় করেছেন মমতা, এদিন সে অভিযোগও করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

পিসি ভাইপোকে এবার হাত জোড় করবেন বাংলার জনতা : নাড্ডা
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Feb 06, 2021 | 2:21 PM

মালদহ: কিষাণ নিধি সম্মান চালু না করে বাংলার ৭০ লক্ষ কৃষকের সঙ্গে অন্যায় করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার ‘পিসি ভাইপো’কে হাত জোড় করে বিদায় জানাবে বাংলার মানুষ। শনিবার মালদহের সাহাপুরে কৃষক সুরক্ষা অভিযানে যোগ দিয়ে এভাবেই সুর চড়ালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। গোটা দেশ নরেন্দ্র মোদীর সরকারের এই প্রকল্পের সুবিধা পেলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘জেদ’-এর জন্য বাংলার কৃষকরা এই প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত বলে দাবি করেন নাড্ডা। ভোটের মুখে এই প্রকল্পকে বাংলায় কার্যকর করতে চেয়ে মমতা যে ভোটের তাস খেলছেন এদিন সে অভিযোগও শোনা গিয়েছে নাড্ডার গলায়।

এদিন মালদহে একাধিক কর্মসূচি রয়েছে জেপি নাড্ডার। সাহাপুরে সভা, ইংরেজবাজারে র‌্যালি। সকালেই সেন্ট্রাল ইনস্টিটিউট ফর সাবট্রপিক্যাল হর্টিকালচারে যান তিনি। সেখানকার গবেষকদের সঙ্গে কথা বলেন। সেখান থেকে বেরিয়ে নাড্ডা বলেন, কেন্দ্র কৃষকদের সবরকমভাবে সাহায্য করবে। ইতিমধ্যেই তাঁদের জন্য একাধিক প্রকল্প আনা হয়েছে। বাংলায় বিজেপি ক্ষমতায় এলে কৃষকদের আরও উন্নয়ন হবে বলে এদিন জানিয়ে যান বিজেপির সর্বভারতীয় সভাপতি। এরপরই সেখান থেকে যান সাহাপুর। সেখানে কৃষকদের উৎপাদিত সবজির একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল। তা ঘুরে দেখেন নাড্ডা।

আরও পড়ুন: আজ বিকেলের পর বৃষ্টির পূর্বাভাস, সোমবার থেকে নামতে পারে পারদ

সাহাপুরে দাঁড়িয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতির হুঁশিয়ারি, “বাংলায় বিভিন্ন রাস্তায় মমতাজী ও ভাইপোর ছবি দেখি। হাত জোড় করে তাঁরা দাঁড়িয়ে আছেন। এবার বাংলার মানুষ তাঁদের হাত জোড় করে বিদায় জানাবেন। এখানকার মানুষ আর চাল চোর, ত্রিপল চোরকে চায় না। একুশের ভোটে বিজেপিই ক্ষমতায় আসবে।” এই সাহাপুরেই এদিন কৃষকদের সঙ্গে মধ্যাহ্ন ভোজ সারেন নাড্ডা। মেনুতে ছিল খিচুরি, সবজি, পাঁপড়।