Malda: প্রধানমন্ত্রীর সভা শেষ করে ফেরার পথে উল্টে গেল অটো, আহত ৮

PM Narendra Modi: গাজোলের ঘাকশোলে ৩৪ নম্বর জাতীয় সড়কে উপর একটি ফলের গাড়ি দাঁড়িয়ে ছিল। সেই গাড়ি পাশ কাটিয়ে যাওয়ার সময় বিজেপি কর্মীদের ওই অটো নিমন্ত্রণ হারিয়ে ফেলে। উল্টে যায় রাস্তার উপরে। তারপর পাল্টি খেয়ে পড়ে যায়। এরপরই বিজেপি কর্মীরা অটোর নিচে চাপা পড়ে যান।

Malda: প্রধানমন্ত্রীর সভা শেষ করে ফেরার পথে উল্টে গেল অটো, আহত ৮
মালদহে উল্টে গুরুতর জখম বিজেপি কর্মীরাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 7:19 PM

মালদহ: ভোটের প্রচারে শুক্রবার মালদহে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। আর তাঁর সেই সভায় যোগ দিতে গিয়েছিলেন প্রচুর বিজেপি কর্মী সমর্থক। আর প্রধানমন্ত্রীর সভা থেকে ফেরার পথে দুর্ঘটনা। উল্টে গেল বিজেপি কর্মীদের নিয়ে যাওয়া অটো। আহত ৮ জন। তারমধ্যে তিন বিজেপি কর্মী আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে মালদহের গাজোলে।

গাজোলের ঘাকশোলে ৩৪ নম্বর জাতীয় সড়কে উপর একটি ফলের গাড়ি দাঁড়িয়ে ছিল। সেই গাড়ি পাশ কাটিয়ে যাওয়ার সময় বিজেপি কর্মীদের ওই অটো নিমন্ত্রণ হারিয়ে ফেলে। উল্টে যায় রাস্তার উপরে। তারপর পাল্টি খেয়ে পড়ে যায়। এরপরই বিজেপি কর্মীরা অটোর নিচে চাপা পড়ে যান।

ভয়াবহ এই অবস্থা দেখে স্থানীয় বাসিন্দারা ছুটে যান। এরপর আহত বিজেপি কর্মীদের উদ্ধার করে টোল প্লাজার অ্যাম্বুলেন্স করে গাজোল স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আবার তিন বিজেপি কর্মীকে আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যালে স্থানান্তরিত করা হয়। কৌশল্যা হালদার নামে এক আহত ব্যক্তি বলেন, “ও তো মোদীজিকে দেখতে গিয়েছিল। সেই সময় অটো উল্টে যায়। আহত হয়েছে।”