Maldah: দুপুরের খাবার টিফিন বক্সে দিয়ে স্বামীকে কাজেও পাঠান, তারপরই চরম সিদ্ধান্ত গৃহবধূর

Maldah: সুশীলার স্বামী গোপাল পেশায় রাজমিস্ত্রি। তাঁদের দুই ছেলেও রয়েছে। গোপাল কাজের সুবাদে বিভিন্ন সময়ে বাড়ির বাইরে থাকেন।  অন্যান্য দিনের মতোই বুধবার সকালে সুশীলা বাড়িতে রান্না করেন।

Maldah: দুপুরের খাবার টিফিন বক্সে দিয়ে স্বামীকে কাজেও পাঠান, তারপরই চরম সিদ্ধান্ত গৃহবধূর
মহিলার দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2024 | 4:02 PM

মালদহ: হিজল বন থেকে উদ্ধার  গৃহবধূর ঝুলন্ত দেহ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল পুরাতন মালদহের যাত্রাডাঙা পঞ্চায়েতের তেঁতুলিয়া বিন্দপাড়া এলাকায়। বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে হিজলের জঙ্গলে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম সুশীলা চৌধুরী (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুশীলার স্বামী গোপাল পেশায় রাজমিস্ত্রি। তাঁদের দুই ছেলেও রয়েছে। গোপাল কাজের সুবাদে বিভিন্ন সময়ে বাড়ির বাইরে থাকেন।  অন্যান্য দিনের মতোই বুধবার সকালে সুশীলা বাড়িতে রান্না করেন।

গোপাল খেয়ে কাজেও চলে যান। দুই সন্তানকেও খাওয়ান সুশীলা। প্রতিবেশীরা জানাচ্ছেন, গোপাল বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পর সুশীলাও বাড়ি থেকে বেরিয়ে যান। কেউ কেউ তাঁকে হিজল বনের আশপাশে ঘোরাফেরা করতেও দেখেছেন। তার কিছুক্ষণের মধ্যেই সুশীলার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

পুলিশ জানতে পেরেছে, কয়েকজন সঙ্গীর সঙ্গে গোপালের মেলামেশা নিয়ে আপত্তি ছিল সুশীলার। তা নিয়ে দুজনের মধ্যে ঝগড়াও চলছিল। সুশীলার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় কী কারণ থাকতে পারে, খুন নাকি আত্মহত্যা, তা খতিয়ে দেখছে পুলিশ।