দুষ্কৃতীদের ‘হামলায়’ ঠোঁট কাটা গেল তৃণমূল নেতার!

আক্রান্ত তৃণমূল নেতার স্ত্রী আসমা বিবি জানিয়েছেন, তৃণমূল করার জন্যই তাঁর স্বামীর উপরে হামলা চালানো হয়েছে। তাঁর অভিযোগ, এদিন দুষ্কৃতীরা এমদালুলকে খুনের পরিকল্পনাই করেছিল। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

দুষ্কৃতীদের 'হামলায়' ঠোঁট কাটা গেল তৃণমূল নেতার!
আক্রান্ত তৃণমূল নেতা এমদুলাল হক , নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 23, 2021 | 6:10 PM

মালদা: ভোট মিটলেও জারি সন্ত্রাস। ধারাল অস্ত্র দিয়ে তৃণমূল (TMC) নেতার নাক-ঠোঁট কেটে দেওয়ার অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। আক্রান্ত নেতার পরিবারের অভিযোগ বিজেপি (BJP) আশ্রিত দুষ্কৃতীরাই এই কাজ করেছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুখুড়িয়ার মাগুর এলাকায়।

আক্রান্ত তৃণমূল (TMC) নেতা এমদালুল হকের পরিবার জানিয়েছে, তিনি রতুয়া ব্লকের শ্রীপুরের তৃণমূলের সহ-সভাপতি।  মঙ্গলবার দলীয় বৈঠক সেরে রাত বারোটা নাগাদ নিজের মোটরসাইকেলে করে ফিরছিলেন এমদালুল। অভিযোগ, সেইসময় তাঁর পথ রোধ করে ছয়-সাতজন দুষ্কৃতী। তাদের কাছে হাঁসুয়া আর লোহার রড ছিল বলে অভিযোগ। হাঁসুয়া দিয়েই এমদালুলকে কোপাতে যায় দুষ্কৃতীরা। অভিযোগ, লোহার রড দিয়ে মারধর করা হয় ওই তৃণমূল নেতাকে। হাঁসুয়ার কোপে তাঁর ঠোঁট ও নাক কেটে যায় বলে অভিযোগ। এমদালুল চিৎকার করতেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়ে যান তিনি। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আক্রান্ত তৃণমূল নেতার স্ত্রী আসমা বিবি জানিয়েছেন, তৃণমূল করার জন্যই তাঁর স্বামীর উপরে হামলা চালানো হয়েছে। তাঁর অভিযোগ, এদিন বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এমদালুলকে খুনের পরিকল্পনাই করেছিল। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। আক্রান্তের দাদার কথায়, “ভাই রাতে দলের কাজ সেরে ফিরছিল। তখন অনেকে ওকে ঘিরে ধরে মারধর করে। হাঁসুয়া দিয়ে কোপায়। ওর নাক ঠোঁট কেটে গিয়েছে। মালদা সদর হাসপাতালে চিকিৎসা চলছে।”

হাসপাতাল সূত্রে খবর, আক্রান্ত তৃণমূল নেতা গভীর চোট পেয়েছেন। ধারাল অস্ত্রের কোপে তাঁর ঠোঁটের সিংহভাগ কাটা পড়েছে। প্রচুর রক্তক্ষরণও হয়েছে। জরুরি অস্ত্রোপচার করলেও এমদালুলের অবস্থা সংকটজনক। ঘটনায়, তৃণমূলের তরফে পুখুড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে। তবে অভিযোগকারী পরিবার জানিয়েছে, মুখ ঢাকা থাকায় দুষ্কৃতীদের চিনতে পারেননি তৃণমূল নেতা। তবে দুষ্কৃতীদের খোঁজ করা হচ্ছে। যদিও, বিজেপির (BJP) তরফে এই ঘটনায় কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন: বার্লার কেন্দ্রে ভাঙন পদ্মের, একাধিক নেতার যোগদান তৃণমূলে