Maldah: বাবা-মেয়ে ছিল ফাঁকা ঘরে, স্ত্রী ভাবতেই পারেননি এমন দৃশ্যও দেখতে হবে

Maldah: শুক্রবারই ফিরে আসেন তাঁরা।  তাঁরাই ঘরে ফিরে দেখেন, বাড়ির কর্তা ও বাড়ির বড় মেয়ে ঝুলছে। এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

Maldah: বাবা-মেয়ে ছিল ফাঁকা ঘরে, স্ত্রী ভাবতেই পারেননি এমন দৃশ্যও দেখতে হবে
এমন ঘটনায় হতবাক পরিচিতরা।
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 5:35 PM

মালদহ: রেল কোয়ার্টার থেকে এক রেল কর্মী ও তাঁর মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মালদহ (Maldah) শহরের ঝলঝলিয়া রেল কলোনি এলাকার ঘটনা। সূত্রের খবর, নিহতদের নাম শম্ভুনাথ চৌধুরী ও শেলি কিরণ চৌধুরী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শম্ভুনাথ চৌধুরী মালদহ রেলস্টেশনে কর্মরত ছিলেন। তাঁদের বাড়ি পাটনার দানবপুরে। চাকরি সূত্রে মালদহ শহরের ঝলঝলিয়ায় রেল কলোনিতে সপরিবারে থাকতেন। দিন পাঁচেক আগে শম্ভুনাথের স্ত্রী ও তাঁর ছোট মেয়ে পাটনা গিয়েছিলেন এক আত্মীয়ের বাড়িতে। শুক্রবারই ফিরে আসেন তাঁরা।  তাঁরাই ঘরে ফিরে দেখেন, বাড়ির কর্তা ও বাড়ির বড় মেয়ে ঝুলছে। এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে রেল পুলিশ এবং ইংরেজবাজার থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। ময়না তদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে দেহটি পাঠানো হয়েছে।

সহকর্মী অম্বরীশ মিশ্র বলেন, “আমরা তো ভাবতেই পারছি না উনি এরকম কিছু করতে পারেন। চৌধুরীদা খুবই দায়িত্ববান মানুষ ছিলেন। আমরা খবর পেয়ে গিয়ে দেখি ওনার বড় মেয়ের দেহ নামিয়ে বাইরে রেখেছে। ওনার দেহও নীচে শোওয়ানো। কেন এরকম করল জানি না।”

নিহতের ছোট মেয়ে স্বাতী কিরণ চৌধুরী বলেন, “এক আত্মীয়র বিয়ে ছিল পাটনায়। সেখানে গিয়েছিলাম আমরা। বাবা আর বড়দি বাড়িতে ছিল। আমরা আজ ফিরে দরজা ধাক্কাধাক্কি করছিলাম, কিন্তু কোনও সাড়া পেলাম না। এরপর জোর দিয়ে দরজা খোলা হয়। দেখি বাবা ঝুলছে। কিছুই বুঝতে পারছি না। বাবার সঙ্গে ফোনেও কথা হয়। তখনও তো এসব বুঝিনি।”