Maldah: পাশে থাকার আশ্বাস দিয়ে টাকা হাতানোর অভিযোগ, গ্রেফতার যুবক

Maldah News: স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, দল কখনওই কোনও অন্যায়কে প্রশ্রয় দেয় না। দোষ প্রমাণ হলে যথাযথ ব্যবস্থাও নেওয়া হবে।

Maldah: পাশে থাকার আশ্বাস দিয়ে টাকা হাতানোর অভিযোগ, গ্রেফতার যুবক
মালদহে গ্রেফতার এক তৃণমূলের ছাত্র নেতা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 11:48 PM

মালদহ: তৃণমূলের ছাত্র নেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ উঠল মালদহে। নিজেকে সেনার অফিসার বলে পরিচয় দিয়ে তরুণীর কাছ থেকে টাকা হাতানোর অভিযোগে গ্রেফতারও করা হয়েছে ওই যুবককে। হরিশচন্দ্রপুর থানা এলাকার ঘটনা। অভিযোগ, ওই তরুণী কর্মসূত্রে জয়পুরে থাকেন। বাড়ি রায়গঞ্জে। অন্যদিকে হরিশচন্দ্রপুরের এক যুবক যিনি জয়পুরে টোটো চালাতেন, তাঁর সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর কাছ থেকে প্রেমিক টাকাও নেন। কিন্তু এরপরই উধাও হয়ে যান। এরপর গত ৩ সেপ্টেম্বর হরিশচন্দ্রপুর আসেন তরুণী। প্রেমিকের বাড়ির সামনে ধরনাতেও বসেন। যদিও প্রেমিক, প্রেমিকের পরিবার এলাকা ছেড়ে চলে যায় বলে অভিযোগ। সেই সময়ই ওই তৃণমূল ছাত্র নেতার সঙ্গে পরিচয় অভিযোগকারীর। আর এখান থেকেই চাঞ্চল্যকর মোড় নেয় গোটা ঘটনা।

ওই তরুণীর অভিযোগ, “একটা ছেলে আমাকে বলেছিল আমার প্রেমিকের সঙ্গে ঝামেলার বিষয়টা ও দেখে দেবে। বদলে ২৬ হাজার টাকা চায়। ১১ হাজার টাকা করে দু’বার নেয়। একবার নেয় ৫ হাজার টাকা। এখন আমাকে বলছে ৪০ হাজার টাকা দিতে। ও নাকি পুলিশকে দেবে। আমাকে বলছে, বোন তোকে টাকাটা ম্যানেজ করতেই হবে। আবার বলেছে, ওই টাকা ওকে দিয়ে আমি যেন যেখানে থাকি ফিরে যাই। আমাকে বলছে, এখানে থাকলে আমার বিপদ হবে। আমার পরে খটকা লাগে। আমি বলি, নিজেই গিয়ে টাকা দেব পুলিশকে। এরপর পুলিশের সঙ্গে কথা বলি। তারপরই সব সামনে আসে।”

এরপরই টাকার টোপ দিয়ে ওই তরুণীকে ওই যুবককে ডেকে আনেন। হরিশচন্দ্রপুর থানায় নিয়ে যান। এ বিষয়ে তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি প্রসূন রায় বলেন, “আমি খবর পেলাম সংবাদমাধ্যমের মাধ্যমে যে আমাদের তৃণমূল ছাত্র পরিষদের একজনের নাম উঠে এসেছে। প্রথমত যে কমিটিতে ও ভাইস প্রেসিডেন্ট ছিল সেটা অনেক পুরনো কমিটি। পরবর্তীকালে যে কমিটি হয় তাতে তিনি ছিলেন না। এই ঘটনা সত্যি হলে দল তো ব্যবস্থা নেবেই। প্রশাসনও ব্যবস্থা নেবে। আমি যা শুনলাম ইতিমধ্যে তাঁকে গ্রেফতার করা হয়েছে। আইন আইনের পথে চলবেই। কেউ দোষী প্রমাণিত হলে দল প্রশাসনের পাশেই থাকবে। আমরা খোঁজ খবর নিয়ে দেখব, তাঁর সঙ্গে তৃণমূলের ব্লক পর্যায় বা কলেজ লেভেলে যোগাযোগ থাকে সেখান থেকেও সরানো হবে।”

বিজেপির জেলা সভাপতি (দক্ষিণ মালদাহ) পার্থসারথি ঘোষ বলেন, “এদের সকলেই কোনও না কোনও চুরি, তোলাবাজিতে যুক্ত। আজ ধরা পড়েছে একজন পুলিশের হাতে। এটা একটা আইওয়াশ। কারণ, প্রশাসনও পশ্চিমবঙ্গে চোর, তোলাবাজদের নিরাপত্তার জন্য ব্যস্ত।”