Md Selim: ময়দানে একাই সেলিম, ‘ভুয়ো এজেন্ট’ ধরে হিড়হিড় করে টেনে বের করলেন…

Murshidabad: ভুয়ো ভোটারের কথা শোনা গিয়েছে। এবার ভুয়ো এজেন্টের অভিযোগ তুললেন মহম্মদ সেলিম। এই বুথে এদিন সিপিএমের এজেন্ট ছিলেন মোস্তাক। তাঁকে মেরে বের করে দেওয়ার অভিযোগ ওঠে। মহম্মদ সেলিম বলেন, "ফর্ম চুরি করে আমার ও নির্দলের এজেন্টকে মেরে অন্য লোক বসে আছে। এই চুরিটা প্রথম শুনলাম। তাদের গ্রেফতার করতে বলছি, সেক্টর অফিসার গ্রেফতার করছে না।"

Md Selim: ময়দানে একাই সেলিম, 'ভুয়ো এজেন্ট' ধরে হিড়হিড় করে টেনে বের করলেন...
বুথে মহম্মদ সেলিম। সঙ্গে তাঁর এজেন্ট মোস্তাক।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 9:31 AM

মুর্শিদাবাদ: মুর্শিদাবাদের ভোট ময়দানে একাই কংগ্রেস সমর্থিত বাম প্রার্থী মহম্মদ সেলিম। সকাল থেকেই ঘুরছেন বুথে বুথে। এরইমধ্যে খবর আসে গোপীনাথপুরে ৩৬ নম্বর বুথে উত্তেজনার। সিপিএমের এজেন্টকে মারধর করে বসতে না দেওয়ার অভিযোগ ওঠে। সেখানে পৌঁছন সেলিম। এরপরই ভুয়ো এজেন্ট ধরা পড়ে সেলিমের হাতে। হাত ধরে বের করে আনেন বাম প্রার্থী।

ভুয়ো ভোটারের কথা শোনা গিয়েছে। এবার ভুয়ো এজেন্টের অভিযোগ তুললেন মহম্মদ সেলিম। এই বুথে এদিন সিপিএমের এজেন্ট ছিলেন মোস্তাক। তাঁকে মেরে বের করে দেওয়ার অভিযোগ ওঠে। মহম্মদ সেলিম বলেন, “ফর্ম চুরি করে আমার ও নির্দলের এজেন্টকে মেরে অন্য লোক বসে আছে। এই চুরিটা প্রথম শুনলাম। তাদের গ্রেফতার করতে বলছি, সেক্টর অফিসার গ্রেফতার করছে না।”

এরপরই লোচনপুরে যান সেলিম। সেখানে বুথের ২০০ মিটারের মধ্যে তৃণমূলের ক্যাম্প কেন তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। এ নিয়ে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন তৃণমূলের সঙ্গে। সেলিমকে ঘিরে গো ব্যাক স্লোগান ওঠে। স্থানীয় তৃণমূল নেতা হিটলার সরকার দাবি করেন, “চক্রান্ত করছে ওরা। সেলিম কিছু গুন্ডা এনে এসব করছেন।”