TMC: কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে খুন তৃণমূল নেতা! জনরোষে পুড়ল অভিযুক্তের বাড়ি

TMC leader murder case: রাতের অন্ধকারের সুযোগ নিয়ে রাস্তাতেই তৃণমূল নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করল আততায়ীরা। শনিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সালার থানা এলাকায়।

TMC: কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে খুন তৃণমূল নেতা! জনরোষে পুড়ল অভিযুক্তের বাড়ি
রাস্তায় ক্ষতবিক্ষত হলেন তৃণমূল নেতা! নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 10:21 PM

মুর্শিদাবাদ: আবার এক তৃণমূল নেতা (TMC Leader) খুন (Killed)। দলীয় কার্যালয় থেকে মিটিং শেষে আর ঘরে ফেরা হল না টগর সেখের। রাতের অন্ধকারের সুযোগ নিয়ে রাস্তাতেই তৃণমূল নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করল আততায়ীরা। শনিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সালার থানা এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র অস্থিরতা সৃষ্টি হয়েছে এলাকায়। জনরোষে পুড়ল অভিযুক্তের বাড়ি।

ঠিক কী ঘটেছিল? 

শনিবার সন্ধ্যে। তৃণমূলের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন বহড়া গ্রামের পঞ্চায়েত প্রধানের স্বামী টগর সেখ। সূত্রের খবর, রাস্তায় হঠাৎ তাঁর পথ আটকে দাঁড়ায় কয়েকজন ব্যক্তি। অন্ধকারে কিছু বুঝে ওঠার আগেই ধারাল অস্ত্রের কোপ পড়ে শরীরের যত্রতত্র। তার পর রাস্তার উপরেই তাঁকে ফেলে রেখে পালায় দুষ্কৃতীরা। এদিকে অন্ধকারে তৃণমূল নেতার আর্ত চিৎকার শুনে স্থানীয় কয়েকজন ছুটে আসেন। ঘটনাস্থলে পৌঁছে তাঁদের চক্ষুস্থির। একী! রক্তে ভেসে যাচ্ছে সারা শরীর। তৃণমূল নেতাকে চিনতেও পারেন তাঁরা। কিন্তু কোনও দুষ্কৃতীকে তাঁদের চোখে পড়েনি বলে দাবি স্থানীয়দের।

রক্তাক্ত টগর সেখকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও তখন অনেক দেরি হয়ে গিয়েছে। চিকিৎসকেরা তৃণমূল নেতাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে টগর সেখের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এলাকায় শুরু হয় অস্থিরতা। তীব্র উত্তেজনা ছড়ায় বহরা গ্রামে।

মৃতের পরিচিতরা জনৈক আনারুল সেখের বাড়িতে হামলা চালায়। পরিবারের তরফে অভিযোগ, আনারুল শেখ‌ই এই ঘটনার সঙ্গে যুক্ত। আনারুলের বাড়িতে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। তাঁর বাড়ির বড় অংশ আগুনে পুড়ে ছারখার হয়ে যায়। ছুটে আসে পুলিশ। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। পুলিশ সূত্রে খবর, সে সময় আনারুল বাড়িতে ছিলেন না। বাড়ির অন্যান্য সদস্য অক্ষত বলে জানা গিয়েছে। কিন্তু কেন আনারুলের দিকে অভিযোগের তির?

স্থানীয় সূত্রে খবর, ঝামেলার শুরু বেশ কিছুদিন আগে। কিছু ব্যবসায়িক আর্থিক লেনদেন সংক্রান্ত ঝামেলা হয় টগর ও আনারুলের মধ্যে। টাকা-পয়সাকে কেন্দ্র করে এই ঝামেলা অনেক দূর গড়ায়। সেই রোষেই আনারুল টগর সেখকে দুষ্কৃতী দিয়ে খুন করিয়েছে বলে অভিযোগ। যদিও এই ঘটনার নেপথ্যে কোনও রাজনৈতিক ঝামেলা রয়েছে কিনা তা এখনও জানা যায়নি। অভিযুক্ত কোনও রাজনৈতিক দলের সদস্য কিনা তা এখনই জানা সম্ভব হয়নি। তবে প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, মনে করা হচ্ছে আর্থিক কারণেই এই খুন। তবে পুরো বিষয়টির তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে মৃতের ছেলের অভিযোগ, এর আগে একটা খুন করিয়েছে আনারুল। তাই নিয়ে তাঁর বাবা প্রতিবাদ করেছিলেন। এখান থেকেই তাঁকে খুন হতে হল। এদিকে এখনও এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন:  Dinhata By Election 2021: ‘মেনে নেওয়া যায় না,’ উদয়নের প্রার্থী পদ বাতিলের দাবি বিজেপির