Nadia: বিয়ে বাড়িতে বিষাদের সুর, গায়ে হলুদের আগের দিনে নদীতে স্নানে গিয়ে তলিয়ে গেল যুবক

Nadia: খবর গিয়েছে চাকদহ থানায়। খবর গিয়েছে বিপর্যয় মোকাবিলা দলের কাছেও। চলছে খোঁজ কিন্তু, এখনও পর্যন্ত শালারের কোনও খোঁজ না মেলাতে চিন্তায় পড়েছেন পরিবারের সদস্যরা। শোকের ছায়া এলাকায়।

Nadia: বিয়ে বাড়িতে বিষাদের সুর, গায়ে হলুদের আগের দিনে নদীতে স্নানে গিয়ে তলিয়ে গেল যুবক
শোকের ছায়া এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 8:16 PM

নদিয়া: সোমবার বিয়ে, রবিবার গায়ে হলুদ। তার আগে শনিবার দুপুরে বন্ধুকে নিয়ে নদিয়ার কল্যাণী ব্লকের চর সরাটি নদীতে স্নান করতে আসে গয়েশপুর পৌর ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শালার আলি মণ্ডল। কিন্তু, আর বাড়ি ফেরা হয়নি। বন্ধু ফারুখ শেখের সঙ্গে স্নানে নেমে নদীতেই তলিয়ে যান তিনি। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় ফারুখকে উদ্ধার করা গেলেও এখনও খোঁজ মেলেনি শালারের। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। 

এদিকে ইতিমধ্যেই খবর গিয়েছে চাকদহ থানায়। খবর গিয়েছে বিপর্যয় মোকাবিলা দলের কাছেও। চলছে খোঁজ কিন্তু, এখনও পর্যন্ত শালারের কোনও খোঁজ না মেলাতে চিন্তায় পড়েছেন পরিবারের সদস্যরা। এদিকে সোমবার যেহেতু বিয়ে সে কারণে বিয়ের সব তোড়জোড়ই প্রায় শেষ। বাড়িতেও এসে গিয়েছে আত্মীয়-স্বজন। সাজ সাজ রব গোটা বাড়িতেই। তার মধ্য়ে এ ঘটনা মেনে নিতে পারছেন না কেউই। 

শোকে কাতর হয়ে পড়েছেন বন্ধু ফারুখ। তিনি বলছেন, “আমরা একসঙ্গেই স্নানে গিয়েছিলাম। বেশ কিছুক্ষণ স্নানও করেছিলাম। উঠেও আসতে যাচ্ছিলাম। কিন্তু ও বলল আর একটু থাকি। আমাকে ধরে একটা ডুবও দেয়। আর তখনই একটু জলের গভীরে যেতেই পা ফসকে যায় আমাদের। লোকজন ধরাধরি করে আমাকে তুললেও ওর আর খোঁজ পাওয়া যায়নি।”