Nadia: মহিলাকে পিটিয়ে কাঁথা চাপা দিয়ে জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ, হাসপাতালে স্বামী! নৃশংস ঘটনায় পায়রাডাঙায়

 নদিয়া: এক মহিলাকে পিটিয়ে কম্বল চাপা দিয়ে জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ।  মারধরের অভিযোগ তাঁর স্বামীকেও। জ্বালিয়ে দেওয়া হয় গোটা বাড়ি। রবিবার রাতে ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে রানাঘাট থানার পায়রাডাঙা বেলঘড়িয়া গ্রামে। মৃত গৃহবধূর নাম অঞ্জলি কর্মকার। স্বামী সুবল কর্মকার বর্তমানে গুরুতর আহত অবস্থায় রানাঘাট মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় আইনশৃঙ্খলা অবনতির কারণে পুলিশের ভূমিকা নিয়ে উঠছে […]

Nadia: মহিলাকে পিটিয়ে কাঁথা চাপা দিয়ে জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ, হাসপাতালে স্বামী! নৃশংস ঘটনায় পায়রাডাঙায়
জ্বালিয়ে দেওয়া হয় বাড়িImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2024 | 3:10 PM

 নদিয়া: এক মহিলাকে পিটিয়ে কম্বল চাপা দিয়ে জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ।  মারধরের অভিযোগ তাঁর স্বামীকেও। জ্বালিয়ে দেওয়া হয় গোটা বাড়ি। রবিবার রাতে ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে রানাঘাট থানার পায়রাডাঙা বেলঘড়িয়া গ্রামে। মৃত গৃহবধূর নাম অঞ্জলি কর্মকার। স্বামী সুবল কর্মকার বর্তমানে গুরুতর আহত অবস্থায় রানাঘাট মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় আইনশৃঙ্খলা অবনতির কারণে পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। পুলিশ সূত্রে খবর,  ওই মহিলার সম্পত্তি জবর দখল করার উদ্দেশ্যেই খুন হতে পারে। এই ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে এই দম্পতির সঙ্গে প্রতিবেশী বেশ কয়েকজন যুবক ও মহিলার মনোমালিন্য চলছিল। পরে পাড়ার ছেলেদের খেলাকে কেন্দ্র করে আবার গন্ডগোল শুরু হয়। অভিযোগ, রবিবার সন্ধ্যায় অঞ্জলির বাড়িতে চড়াও হয় অভিযুক্তরা। ওই দলে মহিলারাও ছিল। এরপরই বাড়িতে আগুন ধরিয়ে বাড়ি ভাঙচুর চলে। শুরু হয় ওই দম্পতিকে বেধড়ক মার। ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, প্রতিবেশী বলছেন, “প্রথমে ধরে নিয়ে এসে মারে, পালিয়ে গিয়েছিল মহিলাটা। তারপর কাঁথা কম্বল চাপিয়ে গায়ে আগুন ধরিয়ে দেয়। আমরা তো দেখিনি দূরে ছিলাম, আমরা কাছে আসতে আসতেই পালিয়ে যায়।” মৃতার স্বামীকেও পিছ মোড়া করে বেঁধে রাখার অভিযোগ ওঠে। পুলিশ যতক্ষণে খবর পেয়ে ঘটনাস্থলে যায়, মৃত্যু হয় ওই মহিলার।

সোমবার সকালে ঘটনার খবর পেয়ে  বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার ঘটনাস্থলে যান। তিনি বলেন, “এর আগেও ওকে মারধর করা হয়েছে, তখন ওই মহিলা রানাঘাট থানায় অভিযোগ করেছিলেন। কিন্তু সে সময় পুলিশ ধমকি দিয়ে ঘটনা চাপার চেষ্টা করেছে। তাঁর সাসপেন্ড চাই। রবিয়াল শেখের ছেলেরা এসব করেছে। ” এ বিষয়ে বিজেপি অযথা রাজনীতি করছে পাল্টা বলেন তৃণমূল নেতা দীপক বসু। তিনি বলেন, “কাল সন্ধ্যা সাতটায় ফোনে খবরটা পাই। আমরা তখন আইসি, আধিকারিকদের জানাই। তাঁরা আগেই ঘটনাস্থলে পৌঁছে যান। আমগাছের নীচে দেহ পড়েছিল। বিজেপি কালিমালিপ্ত করার জন্য নোংরা খেলা খেলছেন। সেটা না করে প্রকৃত অপরাধী সাজা পাক, সেটাই চাই। তিন জন গ্রেফতার হয়েছে। দোষীদের কড়া শাস্তি চাই।”