Nadia: পয়লা বৈশাখের সকালে নদীতে স্নানে নেমে তলিয়ে গেল দুই বন্ধু, উদ্ধার একজনের নিথর দেহ, খোঁজ নেই অন্যজনের

Nadia: নবদ্বীপ থানা থেকে ফোন করা হয় বিপর্যয় মোকাবিলা দফতরে। খবর পাওয়া মাত্রই ছুটে আসে বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা। শুরু হয় তল্লাশি। উদ্ধার করা হয় আদিজিতকে। দ্রুত নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে।

Nadia: পয়লা বৈশাখের সকালে নদীতে স্নানে নেমে তলিয়ে গেল দুই বন্ধু, উদ্ধার একজনের নিথর দেহ, খোঁজ নেই অন্যজনের
শোকের ছায়া এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 3:19 PM

নবদ্বীপ: নববর্ষের সকালে স্নানে নেমে বিপত্তি। মৃত্যু হল দ্বাদশ শ্রেণির এক পড়ুয়ার, নিখোঁজ আরও এক। চাঞ্চল্যকর ঘটনা নদিয়ার নবদ্বীপ পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের নয়নতারা ঘাটে। এদিন সকালে নবদ্বীপের ভাগীরথী নদীতে স্নানে নেমেছিল দুই বন্ধু আদিজিৎ পাল ও কৌস্তভ পাল। কিন্তু আর উঠে আসেনি। শেষ উদ্ধার হয় আদিজিতের নিথর দেহ। খোঁজ মেলেনি কৌস্তভের। 

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে নবদ্বীপ পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডে ফুটবল খেলছিল পাড়ার কিছু বন্ধু। খেলা শেষে ৮ বন্ধু মিলে ভাগীরথী নদিতে স্নান করতে যায়। তাঁদের মধ্যে ৪ জন জলে নামার সঙ্গে সঙ্গেই দু’জন তলিয়ে যায়। বাকি দু’জন বাঁচানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত তাঁরা ব্যর্থ হয়। খবর যায় নবদ্বীপ থানায়। 

নবদ্বীপ থানা থেকে ফোন করা হয় বিপর্যয় মোকাবিলা দফতরে। খবর পাওয়া মাত্রই ছুটে আসে বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা। শুরু হয় তল্লাশি। উদ্ধার করা হয় আদিজিতকে। দ্রুত নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। কিন্তু, শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে এখনও খোঁজ চলছে কৌস্তভের। এ দিকে এ ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়। ছেলেকে হারিয়ে শোকে পাথর আদিজিতের পরিবারের লোকজনও।