Crime News: কাজের প্রলোভন দেখিয়ে বাংলাদেশি নাবালিকাকে এ দেশে এনে ধর্ষণ! বাগদায় ধৃত ২

Bangladeshi Assault: নিজেদেের বাড়িতেই নাবালিকার থাকার ব্যবস্থা করে শরিফুল। তাকে শীঘ্রই কোনও পাইয়ে দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দেওয়া হয়। মেয়েটিও ওই মিথ্যা কথায় বিশ্বাস করে শরিফুলের বাড়িতেই লুকিয়ে ছিল। এর পর তাকে বাড়ি থেকে একটু দূরে ফাঁকা মাঠে নিয়ে যায় শরিফুল।

Crime News: কাজের প্রলোভন দেখিয়ে বাংলাদেশি নাবালিকাকে এ দেশে এনে ধর্ষণ! বাগদায় ধৃত ২
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 4:23 PM

উত্তর ২৪ পরগনা:  পেটের দায়ে নিয়মের তোয়াক্কা করেনি। কিছু একটা কাজ করে পেট ভরাতে হবে। তাই চোরাপথে  বাংলাদেশ (Bangladesh) থেকে ভারতে (India) ঢুকে পড়ে এক নাবালিকা (Minor Girl)। তাকেই গণধর্ষণের অভিযোগে উঠল উত্তর ২৪ পরগনায় (North 24 Pargana)। অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করল বাগদা (Bagda) থানার পুলিশ ।

পুলিশ সূত্রে খবর, কাজের সন্ধানে বাংলাদেশের সারিয়তপুর পুটিয়াকান্দি গ্রামের বাসিন্দা ১৭ বছরের এক নাবালিকা বাংলাদেশ থেকে ভারতে চলে আসে। বাড়িতে দারিদ্রের জন্য এ দেশে এসে কাজের খোঁজ করছিল সে। গা ঢাকা দিয়েছিল বাগদার (Bagda) হরিহরপুরের। তার সঙ্গে পরিচয় হয় জনৈক শরিফুল মল্লিকের।

পুলিশের দাবি,  শরিফুল মল্লিকের সঙ্গে যোগাযোগ করে তার সঙ্গে চোরাপথে ভারতে আসে ওই নাবালিকা। অভিযোগ, এর পর গত ১৪ অক্টোবর বছর ৩৩- এর শরিফুল মল্লিক ও তার সঙ্গী বছর আঠাশের মহসিন বিশ্বাস ১৭ বছরের ওই নাবালিকাকে ধর্ষণ করে। গ্রামের বাসিন্দারাই এই অভিযোগ করে থানায় খবর দেয়। এর পর নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার অভিযোগের ভিত্তিতে অভিযোগ দায়ের হয় এবং দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। শরিফুল ও মহসিন নামে দুই অভিযুক্তকে শনিবার সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে বনগাঁ মহকুমা আদালতে পাঠায় বাগদা থানার পুলিশ।

জানা গিয়েছে, ওই নাবালিকাকে কাজের প্রলোভন দেখিয়ে বাংলাদেশ থেকে বাগদায় নিয়ে আসে শরিফুল ও মহসিন। অভিযোগ, দুউ যুবক এভাবেই চোরাপথে বাংলাদেশ থেকে ভারত এবং ভারত থেকে বাংলাদেশ মানুষ পারাপার করে। পুলিশের চোখে ধুলো দিয়ে দীর্ঘদিন ধরে এ কাজ করে আসছিল সে। সরকারি আইনজীবীর কথায়, “এই দুই যুবক দীর্ঘদিন ধরে এই কাজে যুক্ত। তারা এপার থেকে ওপার এবং দেশের ওপার থেকে এপার করত লোকজনকে। কাজ দেবে বলে বাংলাদেশি নাবালিকাকেও ভুলিয়ে এপারে আনে।”

জানা গিয়েছে, নিজেদেের বাড়িতেই নাবালিকার থাকার ব্যবস্থা করে শরিফুল। তাকে শীঘ্রই কোনও পাইয়ে দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দেওয়া হয়। মেয়েটিও ওই মিথ্যা কথায় বিশ্বাস করে শরিফুলের বাড়িতেই লুকিয়ে ছিল। এর পর তাকে বাড়ি থেকে একটু দূরে ফাঁকা মাঠে নিয়ে যায় শরিফুল। তার সঙ্গে ছিল বন্ধু মহসিন। অভিযোগ, সেখামে নাবালিকাকে ধর্ষণ করা হয়। শুধু তাই নয়, সেদিনের পর থেকে তাকে লাগাতার যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ।

সরকারি আইনজীবী সমীর দাস জানান, একদিন প্রতিবেশীদের সব খুলে বলে। এর পর তাদের কথা মতো থানায় গিয়ে দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ করা হয়। এর পর পকসো আইন ও ৩৭৬ ডি ধারায় অভিযোগ করা হয়। এদিন আদালত তাদের চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ঘটনার পুননির্মাণের জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। আগামী মাসের ২০ তারিখ রয়েছে এই মামলার পরবর্তী শুনানি।

আরও পড়ুন: Dinhata: বিজয়ার মধ্যেই ভোটপ্রচার উদয়ন ও অশোকের, দিনহাটায় পৌঁছে গেল আধাসেনা