Arjun Singh: TMC কর্মীর পাশে অর্জুন, পার্থকে দুষে বললেন, ‘ওর স্বভার এর কথা ওকে লাগানো’

Arjun Singh:উল্লেখ্য, আমডাঙার একটি জাতীয় সড়কের পাশে চায়ের দোকানে বসেছিলেন তৃণমূল নেতা মোস্তাক আহমেদ। সেই সময় পুলিশে এসে তাঁখে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এমনকী প্রাথমিক চিকিৎসার তাঁকে হাসপাতালে নিয়ে যেতে দেওয়া হয়নি বলেও দাবি।

Arjun Singh: TMC কর্মীর পাশে অর্জুন, পার্থকে দুষে বললেন, 'ওর স্বভার এর কথা ওকে লাগানো'
অর্জুন সিং, ব্যারাকপুরের বিজেপি প্রার্থীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 12:26 PM

আমডাঙা: আমডাঙায় তৃণমূল নেতাকে মারধরের ঘটনায় মুখ খুললেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। তৃণমূল নেতা মুস্তাক আহমেদকে পুলিশি হেনস্থার অভিযোগ উঠেছিল। এবার সেই তৃণমূল নেতার পাশে দাঁড়ালেন অর্জুন সিং। দুষলেন ওই কেন্দ্রেরই তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিককে।

এ দিন, মুস্তাকের ভূয়সী প্রশংসা করেন অর্জুন। বলেন, “মোস্তাক প্রতিবাদী ছেলে। এবার ওকে সাইজ করতে হবে। পার্থ ভৌমিকের স্বভাব তোমার কথা আমাকে, আমার কথা তোমাকে বলার। যেহেতু মোস্তাক প্রতিবাদী ছেলে সেই কারণে ওকে পুলিশকে দিয়ে পিটিয়ে তারপর আবার মলম লাগানোর জন্য পৌঁছে গিয়েছে। পঞ্চায়েতে মোস্তাককে টিকিট দিল না। পিটিয়ে দিল। যাতে গোলাম হিসাবে কাজ করে।” তবে মুস্তাক প্রসঙ্গে তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক জানিয়েছেন, তিনি তাঁকে দেখতে গিয়েছিলেন। এখন ভাল আছে। তবে অর্জুন সিং-এর প্রসঙ্গ এড়িয়ে যান তিনি।

উল্লেখ্য, আমডাঙার একটি জাতীয় সড়কের পাশে চায়ের দোকানে বসেছিলেন তৃণমূল নেতা মোস্তাক আহমেদ। সেই সময় পুলিশে এসে তাঁখে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এমনকী প্রাথমিক চিকিৎসার তাঁকে হাসপাতালে নিয়ে যেতে দেওয়া হয়নি বলেও দাবি। আধঘণ্টা থানায় তাঁকে বসিয়ে রাখা হয় বলে অভিযোগ ওঠে। তারপর তাঁকে আমডাঙা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ঘটনার পর রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় তৃণমূল কর্মীরা। ঘটনার খবর পেয়ে সেই নার্সিংহোমে আসেন বারাকপুরের প্রার্থী পার্থ ভৌমিক এবং তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম।