Bagda: ‘ত্রিপল দেওয়ার কথা ১৫টা, বিজেপি গেলে দিচ্ছে ৫টা’, অভিযোগ তুলে বিক্ষোভ BDO অফিসে

Bagda: বিজেপির পঞ্চায়েত সদস্যদের দাবি, তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সমিতির সদস্যদের ১৫টা করে ত্রিপল দেওয়া হচ্ছে এবং বিজেপি পঞ্চায়েত সমিতির সদস্য ত্রিপল আনতে গেলে তাদেরকে পাঁচটি করে ত্রিপল দেওয়া হবে বলে জানানো হয়েছে।

Bagda: 'ত্রিপল দেওয়ার কথা ১৫টা, বিজেপি গেলে দিচ্ছে ৫টা', অভিযোগ তুলে বিক্ষোভ BDO অফিসে
ত্রিপলের দাবিতে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 4:54 PM

বাগদা:  চারদিন ধরে টানা বৃষ্টির ফলে বাগদার বিভিন্ন প্রান্তে অনেক বাড়ি জলমগ্ন হয়ে পড়েছে । বাগদার বিডিওর পক্ষ থেকে এদিন সমস্ত সমিতির সদস্যদের জন্য দশটি করে ত্রিপল দেওয়ার অনুমোদন দেওয়া হয়। বিজেপির পঞ্চায়েত সদস্যদের দাবি, তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সমিতির সদস্যদের ১৫টা করে ত্রিপল দেওয়া হচ্ছে এবং বিজেপি পঞ্চায়েত সমিতির সদস্য ত্রিপল আনতে গেলে তাদেরকে পাঁচটি করে ত্রিপল দেওয়া হবে বলে জানানো হয়েছে। ত্রিপল দেওয়ার ক্ষেত্রে দুর্নীতি করা হচ্ছে বলে অভিযোগ তুলে বিডিও অফিসের মধ্যে শ্লোগান দিতে থাকে বিজেপি পঞ্চায়েত সমিতির সদস্যরা ।

বাগদা পঞ্চায়েত সমিতির সদস্য বিধান হাওলাদার এবং বাগদা পঞ্চায়েত সমিতির বিজেপির বিরোধী দলনেতা সৌরভ গোয়ালি বলেন, “তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সমিতির সদস্যদের বেশি ত্রিপল দেওয়া হচ্ছে আমাদের পাঁচটি ত্রিপল দেওয়া হবে বলে জানানো হয়েছে । আমাদেরও পনেরোটি করে ত্রিপল দিতে হবে না হলে আমাদের এই আন্দোলন চলবে।”

অন্যদিকে বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি সুদেবী মণ্ডল বলেন,  “বিজেপি কিছু জানে না ওরা শুধু আন্দোলন করতেই জানে । সবাইকে সমবণ্টন করা হচ্ছে । ওরা শুধু বিরোধিতা করতে জানে মানুষের সঙ্গে থাকে না মানুষের পাশে থাকে না ।”

এই খবরটিও পড়ুন

অন্যদিকে বাগদার বিডিও প্রসূন প্রামাণিক বলেন, “প্রত্যেক পঞ্চায়েত সমিতির সদস্যদের জন্য দশটি করে ত্রিপল দেওয়া হয়েছে । বিজেপির পক্ষ থেকে ১৫-২০ টি করে দাবি করা হচ্ছে । আমার স্টকে কি আছে সেটা দেখতে হবে । সাধারণ মানুষের অসুবিধা হলে বিডিও অফিসে এলে ত্রিপল পাবে।” দীর্ঘক্ষণ আন্দোলন চলার পরে পরবর্তীতে বিজেপি পঞ্চায়েত সমিতির সদস্যদের ১৫টি করে ত্রিপল দেওয়া হয় বিডিও অফিসের তরফ থেকে ।