Barrackpore: চোখের সামনে প্রতিদিন মাকে মারধর বাবার, অবসরপ্রাপ্ত সেনাকর্মীকে কোপাল নাবালক ছেলে

Barrackpore: উত্তর ২৪ পরগনার ইচ্ছাপুর আনন্দ মঠ শ্রীভূমির ঘটনা। এই এলাকাতেই বসবাস করেন পরিতোষ বিশ্বাস। তিনি অবসরপ্রাপ্ত সেনা কর্মী। অভিযোগ, নিত্যদিন তিনি ছেলেকে স্বরূপ বিশ্বাসকে ছুরি দেখিয়ে ভয় দেখাতেন। শুধু তাই নয়, তাঁর মাকেও মারধর করতেন।

Barrackpore: চোখের সামনে প্রতিদিন মাকে মারধর বাবার, অবসরপ্রাপ্ত সেনাকর্মীকে কোপাল নাবালক ছেলে
গ্রেফতার অভিযুক্ত ছেলেImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2024 | 12:46 PM

ব্যারাকপুর: নিত্যদিন অশান্তি। মায়ের উপর অত্যাচার। স্বচক্ষে রোজ দেখত নাবালক ছেলে। শেষে বাধ ভেঙে গেল ধৈর্যর। প্রতিদিন মাকে মারের বদলা নিল নাবালক ছেলে। ছুরি হাতে এলোপাথাড়ি কোপানোর অভিযোগ উঠল তার বিরুদ্ধে।

উত্তর ২৪ পরগনার ইচ্ছাপুর আনন্দ মঠ শ্রীভূমির ঘটনা। এই এলাকাতেই বসবাস করেন পরিতোষ বিশ্বাস। তিনি অবসরপ্রাপ্ত সেনা কর্মী। অভিযোগ, নিত্যদিন তিনি ছেলেকে স্বরূপ বিশ্বাসকে ছুরি দেখিয়ে ভয় দেখাতেন। শুধু তাই নয়, তাঁর মাকেও মারধর করতেন। মঙ্গলবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। যথারিতি পরিতোষ বিশ্বাস তাঁর স্ত্রীকে মারধর করছিলেন এবং তার ছেলে স্বরূপ বিশ্বাসকে ছুরি দিয়ে ভয় দেখাচ্ছিলেন বলে অভিযোগ। সেই সময় নাবালক ছেলে প্রতিবাদ করেন। এবং এলোপাথাড়ি কোপায়।

বাড়ি থেকে চিৎকারের শব্দ আসতেই প্রতিবেশীরা পৌঁছয় ঘটনাস্থলে। তাঁরাই জখম ব্যক্তিকে উদ্ধার করে ভর্তি করেন বারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে। ইতিমধ্যে নোয়াপাড়া থানার পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত ছেলেকে। অভিযুক্ত বলেন, “উনি আমায় সব সময় ছুরি দিয়ে ভয় দেখাত। আজকেও তাই করেছে। বলেছিল তুই কি কেস করবি ছোট মানুষ। বলত মেরে লাস ফেলে দেব। আমি আজও বই পড়ছিলাম। সেই সময় হঠাৎ চিৎকার। বারবার বলছিলাম বাপি থামো। বলছিল তোকে মেরে ফেলব, তোর মা-কেও। আমায় ছুরি দিয়ে মারতে আসে। এখন হাতাহাতি করতে গিয়ে লেগে গেছে। উনি তো সত্যিটা বলবে না।”