বাড়ির সামনে মুড়ি মুড়কির মত বোমাবাজি, আতঙ্কে হৃদরোগে মৃত্যু প্রৌঢ়ার

মঙ্গলবার এলাকা পরিদর্শনে যান ব্যারাকাপুরের (Barrackpore) পুলিশ কমিশনার মনোজ ভার্মা।

বাড়ির সামনে মুড়ি মুড়কির মত বোমাবাজি, আতঙ্কে হৃদরোগে মৃত্যু প্রৌঢ়ার
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: May 18, 2021 | 1:51 PM

উত্তর ২৪ পরগনা: ভোট মিটলেও ভাটপাড়ায় (Bhatpara) হিংসার ছবিতে খুব একটা বদল আসছে না। মারামারি, বোমাবাজি লেগেই রয়েছে বিজেপি নেতা অর্জুন সিংয়ের গড়ে। এবার এলাকায় বোমাবাজির জেরে আতঙ্কে এক মহিলার মৃত্যুর অভিযোগ উঠল। খবর পেয়ে ঘটনাস্থলে যান ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মা। তিনি জানান, তল্লাশি চলছে। ইতিমধ্যেই বোমাবাজির ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। আরও ধরা পড়বে।

ভাটপাড়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারুইপাড়া। সেখানেই ২২ নম্বর গলিতে থাকতেন রমাবতী দেবী (৫৮)। অভিযোগ, সোমবার দফায় দফায় জগদ্দলের বিভিন্ন জায়গায় বোমাবাজি হয়। রুস্তম গুমটি, বারুইপাড়া বোমার শব্দে কেঁপে ওঠে। অভিযোগ, মুহুর্মুহু বোমাবাজির শব্দে ভয় পেয়ে যান রমাবতী দেবী। এরপরই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: আড়াই মাসও কাটল না! বিজেপি ছাড়লেন ফুটবলার-নেতা দীপেন্দু বিশ্বাস

ভোট মিটলেই শান্তি নেই ভাটপাড়াবাসীর। দুই গোষ্ঠীর সংঘর্ষে এলাকায় ব্যাপক বোমাবাজি হয় সোমবার রাতে। বারুইপাড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষে এলাকায় ব্যাপক বোমাবাজি চলতে থাকে। স্থানীয়দের কথায়, রাত এগারোটার পর থেকে মুড়ি মুড়কির মতো এলাকায় বোমা পড়তে থাকে। এলাকারই দু’টি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ।

মঙ্গলবার এলাকা পরিদর্শনে যান ব্যারাকাপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মা। এই ঘটনায় অভিযুক্তদের কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতার করা হবে বলে তিনি জানান। ঘটনার তদন্ত চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশি নজরদারি রয়েছে এলাকায়।