Hanging Body: মা-বাবার সঙ্গেই ৮ বছরের মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার অশোকনগরে, খুন না আত্মহত্যা? বাড়ছে রহস্য

Hanging Body: খবর যায় বাড়ির মালিকের কাছে। তিনি এসে প্রতিবেশীদের নিয়ে ভেঙে ফেলেন ঘরের দরজা। কিন্তু, ভিতরে ঢুকতেই চোখ কপালে উঠে যায় তাঁদের। দেখা যায় ঘরের মধ্যে ঝুলছে তিনটি দেহ। খবর যায় পুলিশে।

Hanging Body: মা-বাবার সঙ্গেই ৮ বছরের মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার অশোকনগরে, খুন না আত্মহত্যা? বাড়ছে রহস্য
এলাকায় শোকের ছায়া Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2024 | 7:05 PM

অশোকনগর: মা-বাবার সঙ্গেই আট বছরের কন্যা সন্তানের ঝুলন্ত দেহ উদ্ধার। চাঞ্চল্যকর ঘটনা অশোকনগরের গুমা নবপল্লী এলাকায়। স্থানীয় সূত্রে খবর, আট বছরের কন্যা সন্তান মিষ্টিকে নিয়ে প্রায় পাঁচ বছর ধরে গুমা নবপল্লী এলাকায় ভাড়া থাকতেন দীপক রায়। সঙ্গে থাকতেন স্ত্রী পিউ রায়। এদিন একই ঘর থেকে তিনজনের দেহ উদ্ধার হয়। তাতেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। এলাকার লোকজন বলছেন,একটি ফ্লাই কারখানা কাজ করতেন দীপক। সব ঠিকঠাকই ছিল। কোনও অশান্তির তাঁরা শোনেননি। তারপরেও কীভাবে এমনটা ঘটল তা বুঝতে উঠতে পারছেন না কেউই। 

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতেও প্রতিবেশী এক ভাড়াটিয়াকে পাঁচটা নাগাদ ডেকে দিতে বলেছিলেন পিউ। তিনি ডেকেওছিলেন পাঁচটার সময়। কিন্তু মেলেনি কোনও সাড়া। পাঁচটা নাগাদ ঘরের ভিতরেও বারবার ফোনের অ্যালার্ম বাজার শব্দও শোনা গিয়েছিল বলে জান যাচ্ছে। কিন্তু, ওঠেনি কেউ। বেলা গড়িয়ে ১২টার কাঁটা ছুঁলে ফের ডাকাডাকি করেন প্রতিবেশীরা। কিন্তু, কেউ না উঠলে বাড়তে থাকে সন্দেহ। 

এই খবরটিও পড়ুন

খবর যায় বাড়ির মালিকের কাছে। তিনি এসে প্রতিবেশীদের নিয়ে ভেঙে ফেলেন ঘরের দরজা। কিন্তু, ভিতরে ঢুকতেই চোখ কপালে উঠে যায় তাঁদের। দেখা যায় ঘরের মধ্যে ঝুলছে তিনটি দেহ। খবর যায় পুলিশে। ঘটনাস্থলে আসেন এসডিপিও হাবরা প্রসেনজিৎ দাস। আসেন অশোকনগর থানার ভারপ্রাপ্ত আধিকারিকও। পুলিশে পুলিশে ছয়লাপ হয়ে যায় এলাকা। দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ঘটনায় শোকের ছায়া নবপল্লী এলাকায়।