ISF-TMC Clash: ভোটের ঠিক আগে গ্রেফতার হয়ে গেলেন তাবড় ISF নেতা

ISF-TMC Clash: ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ থানার বাঁকড়া এলাকা। অভিযুক্তের নাম রবিউল ইসলাম গাজি। তিনি এলাকায় আইএসএফ নেতা হিসাবেই পরিচিত। অপরদিকে, তৃণমূল নেতা ইকবাল আহমেদ গাজি ওরফে মুকুলের অভিযোগ,রাত্রিবেলা তাঁকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো ও মারধর করা হয়েছে।

ISF-TMC Clash: ভোটের ঠিক আগে গ্রেফতার হয়ে গেলেন তাবড় ISF নেতা
গ্রেফতার আইএসএফ নেতাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2024 | 2:22 PM

হিঙ্গলগঞ্জ: রাত্রিবেলা তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ। আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো হয় বলেও দাবি। আর তারপরই পড়লেন বিপাকে। উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জ থেকে গ্রেফতার হলেন সেখানকার  তাবড় আইএসএফ নেতা। নাম রবিউল ইসলাম। মঙ্গলবার রাত্রিবেলাই গ্রেফতার করা হয় তাঁকে। যদিও, অভিযুক্তের দাবি মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। এই নিয়ে কোর্টে সরব হতে চলেছে আইএসএফ নেতৃত্ব।

ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ থানার বাঁকড়া এলাকা। অভিযুক্তের নাম রবিউল ইসলাম গাজি। তিনি এলাকায় আইএসএফ নেতা হিসাবেই পরিচিত। অপরদিকে, তৃণমূল নেতা ইকবাল আহমেদ গাজি ওরফে মুকুলের অভিযোগ,রাত্রিবেলা তাঁকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো ও মারধর করা হয়েছে। একই অভিযোগ করেছেন মুকুলের স্ত্রী আরিফা বিবিরও। তাঁর দাবি, লোকসভা নির্বাচনের মধ্যেই ভয় আতঙ্ক দেখিয়ে এলাকায় আইএসএফ নেতৃত্ব দখল করার চেষ্টা করছে। এরপরই অভিযোগ দায়ের হয় থানায়।

তৃণমূল নেতার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে আইএসএফ নেতা রবিউলকে গ্রেফতার করে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ। আজ বসিরহাট মহকুমা আদালতে রবিউলকে তোলা হয়। সূত্রের খবর মুকুল ও রবিউল সম্পর্কে দাদাভাই। কিন্তু এরা সক্রিয় একে অপরের বিরুদ্ধে রাজনৈতিক নেতা হিসেবে এলাকায় পরিচিত। পারিবারিক বিবাদ না রাজনৈতিক কোনও অভিসন্ধি রয়েছে তদন্ত করে দেখছে পুলিশ।