Gunshot in Bhatpara: ফের রক্ত ঝরল বাংলায়, ভাটপাড়ায় গুলিবিদ্ধ যুবক, দুই মদ্যপের বচসায় ভয়ঙ্কর পরিণতি

Bhatpara: প্রাথমিকভাবে জানা যাচ্ছে, যে যুবক গুলি চালিয়েছে সে পি চৌহানের বন্ধু। স্থানীয় সূত্রে খবর, বুধবার রাতে মদ্যপ অবস্থায় দুই বন্ধুর মধ্যে বচসা বেধে গিয়েছিল। কিছুক্ষণের মধ্যেই বচসা চরমে পৌঁছায় এবং ক্ষণিকের মধ্যে বন্দুক বের করে পি চৌহানকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় তাঁর বন্ধু।

Gunshot in Bhatpara: ফের রক্ত ঝরল বাংলায়, ভাটপাড়ায় গুলিবিদ্ধ যুবক, দুই মদ্যপের বচসায় ভয়ঙ্কর পরিণতি
ভাটাপাড়ায় চলল গুলিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 11:22 PM

ভাটপাড়া: ভোটের মুখে ফের রক্ত ঝরল বাংলায়। উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় ১৭ নম্বর ওয়ার্ডে গুলিবিদ্ধ এক যুবক। পিন্টু চৌহান নামে বছর পঁয়ত্রিশের ওই যুবককে গুরুতর আহত অবস্থায় লুটিয়ে পড়ে মাটিতে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আপাতত কল্যাণী জেএনএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, যে যুবক গুলি চালিয়েছে সে পিন্টু চৌহানের বন্ধু। স্থানীয় সূত্রে খবর, বুধবার রাতে মদ্যপ অবস্থায় দুই বন্ধুর মধ্যে বচসা বেধে গিয়েছিল। কিছুক্ষণের মধ্যেই বচসা চরমে পৌঁছায় এবং ক্ষণিকের মধ্যে বন্দুক বের করে পি চৌহানকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় তাঁর বন্ধু।

বুধবার রাতে আচমকা এই ঘটনায় আতঙ্কের বাতাবরণ তৈরি হয় এলাকায়। নিমেষে থমথমে হয়ে যায় গোটা চত্বর। সঙ্গে সঙ্গে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। এলাকাবাসীদের সঙ্গে কথা বলে, ঠিক কী ঘটেছিল তা বোঝার চেষ্টা করছেন পুলিশকর্মীরা। ভোটের মুখে এই রক্তক্ষরণের ঘটনায় ফের ভয়ের বাতাবরণ তৈরি হয়েছে এলাকাবাসীদের মনে।

মদ্যপ অবস্থায় বচসা থেকে এই গুলি চালানো ঘটনা বলেই প্রাথমিকভাবে স্থানীয় সূত্রে জানা যাচ্ছে। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। কোনও পুরনো আক্রোশ কিংবা অন্য কোন রহস্য লুকিয়ে রয়েছে কি না… সব দিকই খতিয়ে দেখা হচ্ছে। এদিকে গুলি চালানোর ঘটনার পর থেকেই এলাকা থেকে পলাতক ওই অভিযুক্ত যুবক। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত যুবকের খোঁজ শুরু করেছে।