Baranagar: ‘অভিনেতা-অভিনেত্রী প্রার্থী চাই না’, তৃণমূল কাউন্সিলরের পোস্ট ঘিরে বিতর্ক শুরু হতেই…

TMC: বিজেপি বরাহনগরের বিধায়ক পদপ্রার্থী হিসাবে সজল ঘোষের নাম ঘোষণা করেছে। কিন্তু তৃণমূল কাকে প্রার্থী করবে তা নিয়ে নানা জল্পনা। গুঞ্জন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়েও। এরইমধ্যে বরাহনগর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সঞ্চিতা দের একটি ফেসবুক পোস্ট সামনে আসে।

Baranagar: 'অভিনেতা-অভিনেত্রী প্রার্থী চাই না', তৃণমূল কাউন্সিলরের পোস্ট ঘিরে বিতর্ক শুরু হতেই...
সঞ্চিতা দে ও তাঁর এই পোস্ট নিয়ে বিতর্ক। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 9:51 PM

বরানগর: তাপস রায় বিজেপিতে যোগ দেওয়ার আগেই বরানগরের বিধায়ক পদ থেকে ইস্তফা দেন। আগামী ১ জুন এ কেন্দ্রে উপনির্বাচন। এই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী কে হবে, তা নিয়ে ইতিমধ্যেই নানা জল্পনা ভাসছে। এরইমধ্যে বরানগরের এক তৃণমূল কাউন্সিলরের বক্তব্য ঘিরে শোরগোল। যদিও হইচই পড়তেই সঞ্চিতা দে নামে ওই কাউন্সিলর বলেন, আবেগের বশে ফেসবুকে পোস্টটি করেছেন তিনি। পরে পোস্টটিও ‘উধাও’ হয়ে যায়।

বিজেপি বরাহনগরের বিধায়ক পদপ্রার্থী হিসাবে সজল ঘোষের নাম ঘোষণা করেছে। কিন্তু তৃণমূল কাকে প্রার্থী করবে তা নিয়ে নানা জল্পনা। গুঞ্জন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়েও। এরইমধ্যে বরাহনগর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সঞ্চিতা দের একটি ফেসবুক পোস্ট সামনে আসে।

সঞ্চিতা পোস্টে লেখেন, ‘বরাহনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে আমরা কোনও সেলেব্রিটি বা অভিনেতা অভিনেত্রী চাই না। আমরা চাই একজন রাজনৈতিক ব্যক্তি আমাদের প্রার্থী হোন। যিনি আমাদের সঙ্গে থেকে আমাদের হয়ে লড়াই করবেন। রাজনৈতিক ব্যক্তি ছাড়া এই লড়াই লড়া খুব সহজ হবে না।’

এই পোস্ট নিয়ে যখন চর্চা তুঙ্গে, তখনই ঢোঁক গিলে কাউন্সিলর সঞ্চিতার ব্যাখ্যা, আবেগের বশে মনের কথা ফেসবুকে লিখে ফেলেছিলেন। বলেন, “এত বছর ধরে দল করছি। মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে আসছি। তাই মমতা বন্দ্যোপাধ্যায় যাকে প্রার্থী করবেন তার হয়েই লড়াই করব। এখানে একটাই মুখ মমতা বন্দ্যোপাধ্যায়। সে সায়ন্তিকাই হোন আর যে-ই হোন।”

যদিও বরাহনগর বিতর্ক নিয়ে কুণাল ঘোষের প্রতিক্রিয়া, “নির্বাচনে প্রার্থী চয়নের বিষয়টি শীর্ষ নেতৃত্বের উপরেই ছেড়ে দেওয়া ভাল। সেই প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থী। রাজনীতির ক্ষেত্রের বাইরে থেকে আসা প্রার্থীরাও দক্ষতার সঙ্গে কাজ করেন। প্রার্থী নির্বাচনে অনেক কিছু বিশ্লেষণ করতে হয়।”