Durgapur: বিজেপির পঞ্চায়েত সদস্যার স্বামীকে ‘মার’, চোখে গুরুতর আঘাত

Durgapur: ঘটনার সূত্রপাত মঙ্গলবার। পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির নেতৃত্বে শ্রীকৃষ্ণপুর গ্রামে গ্রাম চলো অভিযানের অঙ্গ হিসেবে বিজেপির একটি কর্মসূচি ছিল। যেখানে দুঃস্থদের বস্ত্র বিতরণের পাশাপাশি মেধাবী কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা কর্মসূচি ছিল।

Durgapur: বিজেপির পঞ্চায়েত সদস্যার স্বামীকে 'মার', চোখে গুরুতর আঘাত
চোখে গুরুতর আঘাতImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 2:16 PM

দুর্গাপুর: বিজেপির পঞ্চায়েত সদস্যার স্বামীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।  ধারাল অস্ত্রের আঘাতে চোখে গুরুতর আঘাত লেগেছে বিজেপি কর্মীর। তাঁকে ভর্তি করা হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে। ঘটনাকে ঘিরে দুর্গাপুর ফরিদপুর থানার গৌরবাজার পঞ্চায়েতের শ্রীকৃষ্ণপুর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও তৃণমূলের দাবি, অভিযোগ ভিত্তিহীন।

ঘটনার সূত্রপাত মঙ্গলবার। পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির নেতৃত্বে শ্রীকৃষ্ণপুর গ্রামে গ্রাম চলো অভিযানের অঙ্গ হিসেবে বিজেপির একটি কর্মসূচি ছিল। যেখানে দুঃস্থদের বস্ত্র বিতরণের পাশাপাশি মেধাবী কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা কর্মসূচি ছিল।

অভিযোগ, আচমকা বাইকে চেপে বেশ কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী এই কর্মসূচি বানচাল করতে আসে। অনুষ্ঠান শেষ হতেই স্থানীয় বিজেপি পঞ্চায়েত সদস্যা জিতা লাহার স্বামীকে ঘিরে ধরে ব্যাপক মারধর শুরু করে বলে অভিযোগ। লোহার রড দিয়ে জিতা লাহার স্বামী বিকাশ লাহাকে বাম চোখে আঘাত করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় প্রথম লাউদোহা ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

এই খবরটিও পড়ুন

বুধবার সকালে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে । এই ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে দুর্গাপুর ফরিদপুরের শ্রীকৃষ্ণপুর গ্রাম এলাকায়।