Extramarital Affairs: ‘আমার স্বামীর সঙ্গে হোটেলে এসেছিস?’ বরের প্রেমিকাকে রাস্তায় ফেলে উত্তম-মধ্যম! রইল ভিডিয়ো

Asansol: পুলিশ সূত্রে জানা গিয়েছে, বার্নপুরের ওই বাসিন্দা আসানসোল বার্নপুর রোডের একটি হোটেলে এক যুবতীকে নিয়ে গিয়ে ওঠেন।

Extramarital Affairs: 'আমার স্বামীর সঙ্গে হোটেলে এসেছিস?' বরের প্রেমিকাকে রাস্তায় ফেলে উত্তম-মধ্যম! রইল ভিডিয়ো
বেধড়ক মার মহিলার। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 6:54 PM

আসানসোল: স্বামীর পরকিয়ার কথা জানতে পারেন স্ত্রী। তারপর আসানসোলে যা ঘটল কার্যত তাণ্ডব! স্বামীর ‘প্রেমিকা’কে মাঝ রাস্তায় ফেলে হেলমেট দিয়ে বেধড়ক মার মারলেন ওই মহিলা। শুধু তাই নয়, হোটেলের ঘর থেকে স্বামীর পরকিয়ার ‘উত্তাপ’ পৌঁছল আসানসোল দক্ষিণ পুলিশ ফাঁড়ি অবধি। অভিযুক্ত প্রেমিকাকে ওই মহিলাই থানায় নিয়ে যান। অন্যদিকে তাঁর স্বামীকেও কলার ধরে টানতে টানতে নিয়ে যাওয়া হয় পুলিশের দরবারে। বার্নপুর রোডের এই ঘটনা শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বার্নপুরের ওই বাসিন্দা আসানসোল বার্নপুর রোডের একটি হোটেলে এক যুবতীকে নিয়ে গিয়ে ওঠেন। প্রায় দিনই এই ঘটনা ঘটে বলে অভিযোগ ওই স্ত্রীর। স্বামীকে নজরে নজরে রাখছিলেন স্ত্রী। বৃহস্পতিবার হোটেলটিতে ঢুকতেই পিছু পিছু গিয়ে পৌঁছন স্ত্রীও। এরপর তুলকালাম শুরু হয় সেখানে।

ওই যুবতীকে টেনে হিঁচড়ে হোটেলের রুম থেকে বের করে আনেন ওই ব্যক্তির স্ত্রী। এরপরই চুলে মুঠি ধরে টানতে টানতে রাস্তায় বের করেন ওই যুবতীকে। শুরু হয় এলোপাথাড়ি চড় থাপ্পড়। হাতের কাছে একটি হেলমেট পেয়ে তা দিয়েই ওই যুবতীর কোমরে, পিঠে মারতে থাকেন রাগে ফুঁসতে থাকা মহিলা। তাঁর সঙ্গে এসেছিলেন বাপের বাড়ির কয়েকজন। তাঁরা ততক্ষণে জামাইয়ের কলার ধরে রাস্তায় এনে দাঁড় করান।

এই ঘটনা প্রসঙ্গে হোটেলের নিরাপত্তা রক্ষী জানান, “দেখলাম তো ঝগড়া ঝামেলা হচ্ছে। ওনারা হোটেল থেকে বেরোলেন। আমরা বাইরে থাকি। কে কখন আসছে, যাচ্ছে, কতক্ষণ থাকছে ঘড়ি ধরে আমাদের পক্ষে তো বলা সম্ভব নয়। দু’জন বেরোলো দেখলাম। নিজেদের ব্যাপারেই কী সব বলছিল। অত জানি না।”

অন্যদিকে হোটেলের যিনি ম্যানেজার তাঁকে এ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে কিছুই বলতে চাননি তিনি। শুধু জানান, “আসানসোলের লোক। আধার কার্ড, ম্যারেজ সার্টিফিকেট সবই জমা নিয়েছি। কিন্তু এখন এ নিয়ে কিছু জানাব না। আর কার কী ব্যক্তিগত বিষয় তা বলতেও পারব না।”

আরও পড়ুন: Mamata Banerjee on Mahua Moitra: ‘প্রার্থী কে হবে সেটা দল ঠিক করবে, এটা সবাইকে মানতে হবে’, মহুয়াকে তুলোধনা মমতার