গলায় অন্তর্বাস পেঁচানো ! বাড়ির পিছনেই মর্মান্তিক অবস্থায় উদ্ধার কলেজছাত্রী

ঘটনাকে ঘিরে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) পিংলার (Pingla) জামনা গ্রাম।

পশ্চিম মেদিনীপুর: গলায় ফাঁস লাগানো অন্তর্বাস। বাড়ির পাশেই তৈরি হচ্ছিল পাকা বাড়ি। আর ঠিক তার পিছনেই গলায় ফাঁস অবস্থায় অর্ধনগ্ন দেহ উদ্ধার হল কলেজছাত্রীকে। তাঁকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠেছে নির্মীয়মান বাড়ির রাজমিস্ত্রির সহযোগীদের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) পিংলার (Pingla) জামনা গ্রাম। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এক মহিলা-সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার নিজের বাড়িতেই ছিলেন ওই ছাত্রী। দুপুরের পর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য সমস্ত জায়গাতেই খোঁজ করা হয়। দেখা যায়, বাড়ির পিছনে একটি পুরনো মাটির বাড়িতে ভিতরে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন ওই ছাত্রী। অর্ধনগ্ন ছাত্রীর অন্তর্বাসের ফাঁস লাগানো ছিল গলায়।

পরিবার তখনই বিপদ আঁচ করতে পারেন। ঘটনাচক্রের সে সময় বাড়িতে কাজ করতে না তিন মজুরকেও খুঁজে পাওয়া যাচ্ছিল না। খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। ধর্ষণ করে খুনের অভিযোগ তোলে পরিবার। এই ঘটনায় এক মহিলা-সহ তিন মজুরের দিকেই আঙুল তোলেন তাঁরা।

আরও পড়ুন: তৃণমূল কর্মীর পেটে ঢোকানো হল ভোজালি, কাটা হল কান! অভিযোগ ঘিরে উত্তপ্ত বলাগড়

পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রাও। পুলিশ তিন জনকে জিজ্ঞাসাবাদ করে। তাদের কথায় অসঙ্গতি থাকায় গ্রেফতার করা হয়। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। বিচার চেয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ওই ছাত্রীর নামে একটি পেজ তৈরি হয়েছে। সকাল থেকে রাস্তার মোড়ে বিক্ষোভ দেখান স্থানীয়রাও। নির্বাচনী বঙ্গে আরও এক যৌন লালসার শিকার হলেন এক ছাত্রী।

Unknown Fever: শুক্রবার রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন খোদ রাজ্যপাল জগদীপ ধনখড়। পাল্টা, পরিবহণ মন্ত্রী ফিরহাদের দাবি, বঙ্গের অবস্থা বিজেপি শাসিত রাজ্য়গুলির থেকে ভাল।

Ads By Adgebra

Indian-Bangladesh Border: সীমান্ত দিয়ে সোনা পাচারের ঘটনা নতুন নয়। আজ সকালে কয়েক কোটি টাকার সোনা উদ্ধার করেছে বিএসএফ।