তৃণমূল কর্মীর পেটে ঢোকানো হল ভোজালি, কাটা হল কান! অভিযোগ ঘিরে উত্তপ্ত বলাগড়

ভোট (West Bengal Assembly Election 2021) পরবর্তী হিংসা অব্যাহত। তৃণমূল (TMC) সমর্থকদের পিকনিকে হামলা বিজেপির (Bengal BJP)।

  • TV9 Bangla
  • Published On - 13:28 PM, 4 May 2021
তৃণমূল কর্মীর পেটে ঢোকানো হল ভোজালি, কাটা হল কান! অভিযোগ ঘিরে উত্তপ্ত বলাগড়
নিজস্ব চিত্র

হুগলি: ভোট (West Bengal Assembly Election 2021) পরবর্তী হিংসা অব্যাহত। তৃণমূল (TMC) সমর্থকদের পিকনিকে হামলা বিজেপির (Bengal BJP)। ভোজালির কোপে গুরুতর আহত পাঁচ। ঘটনাকে ঘিরে উত্তপ্ত হুগলির বলাগড়। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে শ্রীপুর বারুজীবীতে জয়ের আনন্দে পিকনিক করছিলেন জনা চল্লিশ তৃণমূল কর্মী সমর্থক। রাত সাড়ে দশটা নাগাদ খাওয়া দাওয়া চলছিল, সে সময় ঝড় বৃষ্টিতে বিদ্যুৎ চলে গিয়েছিল। অভিযোগ, অন্ধকারে তাঁদের ওপর হামলা চালায় বিজেপির কয়েকজন দুষ্কৃতী।

ভোজালি নিয়ে এলোপাথাড়ি হামলা করা হয় তাঁদের ওপর। তৃণমূল কর্মী বাপ্পা ঘোষের পেটে ভোজালি ঢুকিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। তাঁকে বাঁচাতে গেলে তাঁর ভাই বাপন ঘোষও আহত হন। আরও কয়েকজন ছুরিকাহত হন। দু’জনের কান কেটে দেওয়া হয়েছে বলেও অভিযোগ।

তাঁদের প্রাথমিক চিকিৎসা হয় জিরাট হাসপাতালে। গুরুতর আহত দু’জনকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে বাপ্পা ঘোষকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, করোনার কারণে বিজয় মিছিল বন্ধ। দলের কর্মীরা পিকনিক করে আনন্দ করছিলেন। সেখানে অতর্কিতে হামলা চালায় বিজেপি। কয়েকজনকে মেরে ফেলার চক্রান্ত করা হয়েছিল।

আরও পড়ুন: ভাঙড়ে অব্যাহত হিংসা! তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর, বোমাবাজির অভিযোগ

অন্যদিকে, বিজেপি হুগলি সাংগঠনিক জেলা সভাপতি গৌতম চট্টোপাধ্যায় বলেন, “বিজেপিকে সব জায়গায় মারা হচ্ছে বিজেপি কোথাও মারেনি। বলাগড়ে একটা সংঘর্ষ হয়েছে। তৃণমূল মেরেছে আমাদের ছেলেরাও মেরেছে। আমাদের কর্মীদের বাড়ি ভাঙচুর হয়েছে।” বলাগড় থানার পুলিশ চার জনকে গ্রেফতার করেছে।