Physically harassed: পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ, ধান জমি থেকে গ্রেফতার অভিযুক্ত

Physically harassed: রবিবার সকালে দোকানে চাল বিক্রি করে ওই যুবতী বাড়ি ফিরছিলেন। ওই সময়ে অভিযুক্ত ভ্যান চালক যুবতীকে ভুল বুঝিয়ে রাস্তা থেকে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। যুবতীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে নির্যাতিতাকে ফেলে পালিয়ে যায় অভিযুক্ত।

Physically harassed: পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ, ধান জমি থেকে গ্রেফতার অভিযুক্ত
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 8:37 PM

ভাতার: আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাজ্যজুড়ে শোরগোল। ধর্ষণ-বিরোধী অপরাজিতা বিল পাশ হয়েছে বিধানসভায়। এরই মধ্যে পূর্ব বর্ধমানের ভাতারে যুবতীকে ধর্ষণের অভিযোগ। পরে ধান জমি থেকে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ।

দিন দুয়েক আগে পূর্ব বর্ধমানের কাটোয়ায় এক সাড়ে চার বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে প্রতিবেশী ব্যক্তির বিরুদ্ধে। তা নিয়ে হইচই শুরু হয়। এবার এই জেলারই ভাতারে এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল।

রবিবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপারের অফিসে সাংবাদিক বৈঠক করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার অর্ক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, রবিবার সকাল সাতটার সময়ে দোকানে চাল বিক্রি করে ওই যুবতী বাড়ি ফিরছিলেন। ওই সময়ে অভিযুক্ত ভ্যান চালক যুবতীকে ভুল বুঝিয়ে রাস্তা থেকে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে তাঁকে ধর্ষণ করে। যুবতীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে নির্যাতিতাকে ফেলে পালিয়ে যায় অভিযুক্ত। স্থানীয়রা নির্যাতিতা তরুণীকে উদ্ধার করে।

এই খবরটিও পড়ুন

অতিরিক্ত পুলিশ সুপার জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে। আধ ঘণ্টার মধ্যেই কুলনগরের ধান জমি থেকে বছর আঠাশের অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করে। সোমবার অভিযুক্তকে আদালতে পেশ করা হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)