পরিবহণ দফতরে ৭২৫ কোটির ‘কেলেঙ্কারি’, বিস্ফোরক অখিলের নিশানায় শুভেন্দু

অখিল গিরির তোপ, "তৃণমূলে ছিলেন, ১০ বছর ধরে পাইলট কার হাঁকিয়ে হুটার বাজিয়ে ঘুরেছেন। ৪০ জন পুলিস পাহারা দিয়েছে। দলের খেয়ে বড় হয়ে এখন বেইমানি করছেন। মানুষ এর জবাব দেবেন।"

পরিবহণ দফতরে ৭২৫ কোটির 'কেলেঙ্কারি', বিস্ফোরক অখিলের নিশানায় শুভেন্দু
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Dec 27, 2020 | 1:32 PM

পূর্ব মেদিনীপুর: বিজেপির জার্সি গায়ে চড়িয়েই পুরনো দলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে  ‘তোলাবাজ ভাইপো’ বলে কটাক্ষ করেছেন তিনি। এবার সেই শুভেন্দুর পুরনো দফতরের বিরুদ্ধেই কয়েকশো কোটি টাকার দুর্নীতির অভিযোগ তুলল তৃণমূল। কারও নাম না করেই পরিবহণ দফতরে ৭২৫ কোটির কেলেঙ্কারির অভিযোগ তুলল শাসকদল। যদিও বিজেপির দাবি, কেলেঙ্কারি থাকলে তা তো আগেই সামনে আনা উচিৎ ছিল। যেই তৃণমূল ছাড়লেন, তখনই শুভেন্দু দুর্নীতিবাজ হয়ে গেলেন। এটা শুভেন্দুকে ‘ফাঁসানোর কৌশল’।

বিস্ফোরক অখিল গিরি।

রবিবার রামনগরে পথসভা করে তৃণমূল। সেখানেই রামনগরের বিধায়ক তথা তৃণমূলের জেলা মুখ্য কোঅর্ডিনেটার অখিল গিরি (Akhil Giri) নাম না করে বলেন, “এর তার নামে মিথ্যা অভিযোগ করে নিজের দুর্নীতি ঢাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই নেতা। অথচ শুধু পরিবহণ দফতরে ৭২৫ কোটি টাকার কেলেঙ্কারির ফাইল সামনে এসেছে। তৃণমূলে ছিলেন, ১০ বছর ধরে পাইলট কার হাঁকিয়ে হুটার বাজিয়ে ঘুরেছেন। ৪০ জন পুলিস পাহারা দিয়েছে। দলের খেয়ে বড় হয়ে এখন বেইমানি করছেন। মানুষ এর জবাব দেবেন।”

আরও পড়ুন: কৃষি আইনের প্রতিবাদে দমদম সংশোধনাগারে বন্দিদের প্রতীকী অনশন

এ প্রসঙ্গে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তীর প্রতিক্রিয়া, “এই কথাগুলো যে উদ্দেশ্যপ্রণোদীত তা তো বোঝাই যাচ্ছে। এতদিন ওই দফতরের কেলেঙ্কারি সামনে এল না। শুভেন্দু ভারতীয় জনতা পার্টিতে আসতেই সব বেরোচ্ছে! আসলে শুভেন্দু যেহেতু তৃণমূলের কেলেঙ্কারি সামনে আনছে তাই প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠেছে ওরা।”