Ramnagar: রামনগরে মেসে ঢুকে ধর্ষণের অভিযোগ, বেঙ্গালুরু থেকে গ্রেফতার ১

Ramnagar: গত জুলাই মাসের ২০ তারিখ রাতে রামনগরের একটি মেসে এই ধর্ষণের অভিযোগ ওঠে। দেড় মাস আগের ঘটনায় গত মঙ্গলবার কাঁথি থানায় অভিযোগ জানান নির্যাতিতা ও তাঁর স্বামী। জানান, ভয়ে এতদিন মুখ খুলতে পারেননি। অভিযোগ পাওয়ার দিন রাতেই রামনগর এলাকা থেকে দু'জনকে গ্রেফতার করা হয়।

Ramnagar: রামনগরে মেসে ঢুকে ধর্ষণের অভিযোগ, বেঙ্গালুরু থেকে গ্রেফতার ১
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 9:24 PM

পূর্ব মেদিনীপুর: রামনগরে একটি মেসে ঢুকে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই ঘটনায় আগেই দু’জনকে গ্রেফতার করা হয়। এবার আরও একজনকে গ্রেফতার করা হল। বেঙ্গালুরু থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। এই নিয়ে ঘটনায় মোট তিনজনকে গ্রেফতার করা হল।

গত জুলাই মাসের ২০ তারিখ রাতে রামনগরের একটি মেসে এই ধর্ষণের অভিযোগ ওঠে। দেড় মাস আগের ঘটনায় গত মঙ্গলবার কাঁথি মহিলা থানায় অভিযোগ জানান নির্যাতিতা ও তাঁর স্বামী। জানান, ভয়ে এতদিন মুখ খুলতে পারেননি। অভিযোগ পাওয়ার দিন রাতেই রামনগর এলাকা থেকে দু’জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা কলেজে পড়েন। বাড়ির অমতে বিয়ে করেন তিনি। স্বামী-স্ত্রী বিয়ের পর মেসে থাকেন। সেই মেসেই এই ঘটনা ঘটে। সেদিন রাতে নির্যাতিতার স্বামীর সঙ্গে মদের আসর বসিয়েছিলেন অভিযুক্তরা। স্বামী মদ খেয়ে যখন বেহুঁশ, সে সময়ই ওই তরুণীর উপর অত্যাচার করা হয় বলে অভিযোগ ওঠে। বেঙ্গালুরু থেকে যাঁকে গ্রেফতার করা হয়েছে, তিনি এক সময় এই মেসে থাকতেন। পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা তিনি। বেঙ্গালুরু থেকে অভিযুক্তকে ট্রানজিট রিমান্ডে বাংলায় আনা হচ্ছে।

এই খবরটিও পড়ুন