Purulia: নাবালিকাকে অ্যাসিড ছোড়ার অভিযোগ

Purulia: অভিযুক্তের বাড়ি নডিহা এলাকায়। নাবালিকার পরিবারের অভিযোগ, বেশ কিছুদিন ধরে তাঁদের মেয়েকে উত্ত্যক্ত করত ওই যুবক। শ্লীলতাহানি করারও অভিযোগ ছিল। থানায় অভিযোগ দায়ের করার করা হয়।

Purulia: নাবালিকাকে অ্যাসিড ছোড়ার অভিযোগ
প্রতীকী ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 4:57 PM

পুরুলিয়া: এক নাবালিকাকে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল এক দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনা পুরুলিয়া শহরের উপকন্ঠে টামনা থানা এলাকায়। ওই নাবালিকা যখন বাড়ি দোতালায় ছিল সেই সময় তাকে অ্যাসিড বাল্ব দিয়ে ছুড়ে মারে বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে পুরুলিয়া দেবেন মাহাতো গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে উপস্থিত রয়েছেন জেলা পুলিশ সুপার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযুক্তের বাড়ি নডিহা এলাকায়। নাবালিকার পরিবারের অভিযোগ, বেশ কিছুদিন ধরে তাঁদের মেয়েকে উত্ত্যক্ত করত ওই যুবক। শ্লীলতাহানি করারও অভিযোগ ছিল। থানায় অভিযোগ দায়ের করার করা হয়। অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুরুলিয়া টামনা থানার পুলিশ। তারপর থেকেই এই নবালিকার বাড়িতে হুমকি দিতে থাকে বলে অভিযোগ।

গত মঙ্গলবার দীপ সরকার নামে একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে পরিবার। তারপরেই বৃহস্পতিবার দুপুরে নাবালিকার ওপর অ্যাসিড হামলার অভিযোগ ওঠে। অভিযুক্তকে চিনতে পারেনি নির্যাতিতার পরিবার। জেলার পুলিশ সুপার বলেন, “এর আগে এই নাবালিকাকে উত্ত্যক্ত করার জন্য একজনকে গ্রেফতার করা হয়। তারপর অভিযুক্তর বাবাকেও গ্রেফতার করা হয়, তাঁরা বর্তমানে জেল হেফাজতে রয়েছেন।”