Purulia: টাকা খেয়ে গাড়ি ঢুকিয়ে দিচ্ছে পুলিশ, নিরাপত্তারক্ষীর মৃত্যুতে তপ্ত এলাকা

Purulia: সেই সময় নিরাপত্তারক্ষীদের তাবুতে থাকা ২নিরাপত্তা কর্মীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুমিত মাহাতো নামে ১নিরাপত্তা কর্মীর। অন্য ১জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে নিরাপত্তাকর্মীরা।

Purulia: টাকা খেয়ে গাড়ি ঢুকিয়ে দিচ্ছে পুলিশ, নিরাপত্তারক্ষীর মৃত্যুতে তপ্ত এলাকা
দুর্ঘটনায় মৃত্য়ু নিরাপত্তারক্ষীরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2024 | 9:09 AM

 পুরুলিয়া:  নির্মীয়মাণ জাতীয় সড়কে গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক জনের। ঘটনাকে ঘিরে উত্তেজনা পুরুলিয়া ১নম্বর ব্লকের সোনাইজুড়ি গ্রাম পঞ্চায়েতের চাকদা গ্রামের পাশে। জানা গিয়েছে, ভোর রাত আনুমানিক ৩টের সময় জামশেদপুর-ধানবাদ ৩২ নম্বর নির্মীয়মাণ জাতীয় সড়কে একটি ট্রেলার ঢুকে পড়ে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সুমিত মাহাতো। তিনি একজন নিরাপত্তারক্ষী

সেই সময় নিরাপত্তারক্ষীদের তাবুতে থাকা ২নিরাপত্তা কর্মীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুমিত মাহাতো নামে ১নিরাপত্তা কর্মীর। অন্য ১জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে নিরাপত্তাকর্মীরা। খবর পেয়ে মৃতের পারিবারের লোকজন গিয়ে দেহ নিয়ে রাস্তায় বসে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় টামনা থানার পুলিশ।

নিরাপত্তা কর্মী ও পারিবারের অভিযোগ নির্মীয়মাণ রাস্তায় কীভাবে একটি ট্রেলার ঢুকে পড়ে, সেই নিয়েই প্রশ্ন তুলছে। পুলিশের বিরুদ্ধে নিরাপত্তা কর্মীদের অভিযোগ, পয়সা নিয়ে পুলিশ এই রাস্তায় গাড়ি ঢুকিয়ে দিচ্ছে। পুলিশ প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ তুলে বিক্ষোভও দেখান তাঁরা। ঘটনাস্থলে উপস্থিত হন পুরুলিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মৌসুমী দত্ত। তিনি মৃতের পারিবারের সঙ্গে কথা বলেন। আপাতত পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। যদিও ‘টাকা খাওয়ার’ বিষয়টি নিয়ে মুখ খোলেনি পুলিশ।