Narendrapur: রাজমিস্ত্রির কাজে এসে বাড়ির মেয়েকেই ধর্ষণের অভিযোগ, ‘ওরও ইচ্ছা ছিল’, পুলিশ ধরতেই বলছে অভিযুক্ত

Narendrapur: পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ভোম্বল শেখ নির্যাতিতার বাড়িতে দিন কুড়ি ধরে রাজমিস্ত্রির কাজ করছিলেন। মঙ্গলবার বিকালের দিকে বাড়ি ফাঁকা পেয়ে তিনি এই ঘটনা ঘটান। রাতেই নির্যাতিতার পরিবার নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করে।

Narendrapur: রাজমিস্ত্রির কাজে এসে বাড়ির মেয়েকেই ধর্ষণের অভিযোগ, ‘ওরও ইচ্ছা ছিল’, পুলিশ ধরতেই বলছে অভিযুক্ত
প্রতীকী ছবি Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 2:47 PM

নরেন্দ্রপুর: রাজমিস্ত্রির কাজ করতে এসে বাড়ির মেয়েকেই ধর্ষণ করার অভিযোগ। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকায়। নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে নরেন্দ্রপুর থানায় দায়ের হয়েছে অভিযোগ। ঘটনার তদন্ত নেমে অভিযুক্ত রাজমিস্ত্রিকে গ্রেফতার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। ধৃতকে এদিনই বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। 

পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক নির্যাতিতার বাড়িতে দিন কুড়ি ধরেই রাজমিস্ত্রির কাজ করছিলেন। মঙ্গলবার বিকালের দিকে বাড়ি ফাঁকা পেয়ে তিনি এই ঘটনা ঘটান। রাতেই নির্যাতিতার পরিবার নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করে। যদিও অভিযুক্তের দাবি মেয়েটি তার সঙ্গেই শারীরিক সম্পর্ক করতে চেয়েছিল। তার জেরেই এই ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। 

অভিযুক্ত যুবক বলছেন, “ভাল লাগতো ওকে। মেয়েটারও ইচ্ছা ছিল। সবাই বলছে আমি জোর করেছি। কিন্তু, আমি জোর করিনি। জোর করলে তো ও চেঁচামেঁচি করতো। আমি কোনও জোর করিনি। মারধরও করিনি।” যদিও মেয়েটির পরিবার অভিযুক্ত যুবকের দাবি মানতে নারাজ। তাঁদের দাবি, বলপূর্বক ধর্ষণ করা হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন তাঁরা। ইতিমধ্যেই তাঁদের সঙ্গে কথা বলেছে পুুলিশ। খতিয়ে দেখা হচ্ছে ভোম্বলের দাবির সত্যতা।