Bhangar: আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগ, এবার ঘটনাস্থল ভাঙড়

Bhangar: নির্যাতিতার বয়ান অনুযায়ী, তাঁর বাড়ির জানালার পাশেই খাট। সেখানে একদিন ঘুমোচ্ছিলেন তিনি। জানালা খোলা ছিল। অভিযোগ, প্রতিবেশী যুবক জানালার বাইরে থেকেই তাঁর আপত্তিকর অবস্থার ছবি তোলে। আর সেটা দেখিয়ে ব্ল্যাকমেইল করে একাধিকবার ওই মহিলাকে ধর্ষণ করে।

Bhangar: আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগ, এবার ঘটনাস্থল ভাঙড়
প্রতীকী ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 3:42 PM

দক্ষিণ ২৪ পরগনা: জানালা দিয়ে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল। তারপর একাধিকবার ধর্ষণের অভিযোগ। এবার ঘটনাস্থল ভাঙড়। ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে ওই নির্যাতিতার প্রতিবেশী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনও আতঙ্কে নির্যাতিতা।

নির্যাতিতার বয়ান অনুযায়ী, তাঁর বাড়ির জানালার পাশেই খাট। সেখানে একদিন ঘুমোচ্ছিলেন তিনি। জানালা খোলা ছিল। অভিযোগ, প্রতিবেশী যুবক জানালার বাইরে থেকেই তাঁর আপত্তিকর অবস্থার ছবি তোলে। আর সেটা দেখিয়ে ব্ল্যাকমেইল করে একাধিকবার ওই মহিলাকে ধর্ষণ করে।

প্রথমে ভয়ে কাউকেই বিষয়টি জানাতে পারেননি নির্যাতিতা। পরে স্বামীকে জানান। স্বামী ঘটনার প্রতিবাদ করায়, তাঁর গলায় ছুরি ধরে নির্যাতিতাকে আবারও ধর্ষণ করা হয় বলে অভিযোগ। গোটা পরিবারকেই খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। পরে ভাঙড় থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। তার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতার কথায়, “আমার বাড়ির জানালা দরজা এমনিতেই খারাপ। আমি ঘুমোচ্ছিলাম, শরীর খারাপ ছিল। সেই ভিডিয়ো করে নিয়ে যায় ওই ছেলে। আমাকে ধর্ষণ করে। আমার স্বামীকে খুনের হুমকি দেয়।” অভিযুক্ত গ্রেফতার হলেও, আতঙ্কে রয়েছেন নির্যাতিতা। যদিও এই ঘটনায় অভিযুক্তের পরিবারের তরফে কারোর প্রতিক্রিয়া পাওয়া যায়নি।