Jaynagar: টিউশন থেকে আর বাড়ি ফেরেনি, উদ্ধার নাবালিকার নিথর দেহ, একাধিক আঘাতের চিহ্ন, উত্তপ্ত কুলতলি

Jaynagar: পুলিশ ক্যাম্পে চালানো হচ্ছে ভাঙচুর। জয়নগর থানার পুলিশ ক্যাম্প থাকা সত্ত্বেও কীভাবে এমন একটি ঘটনা ঘটল, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করছে গ্রামবাসী। হাতে লাঠি নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন তাঁরা।

Jaynagar: টিউশন থেকে আর বাড়ি ফেরেনি, উদ্ধার নাবালিকার নিথর দেহ, একাধিক আঘাতের চিহ্ন, উত্তপ্ত কুলতলি
লাঠি হাতে রাস্তায় গ্রাবমাসীরাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 9:40 AM

জয়নগর: আরজি কর কাণ্ডের আবহে আরও এক চাঞ্চল্যকর অভিযোগ উঠল রাজ্যে। চতুর্থ শ্রেণির এক ছাত্রীর দেহ উদ্ধার ঘিরে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার কুলতলি। ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এলাকায় পুলিশ ক্যাম্প থাকা সত্ত্বেও কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। বিক্ষোভে উত্তপ্ত গোটা এলাকা। শনিবার সকালে লাঠি হাতে রাস্তায় নেমেছেন এলাকার মানুষজন।

নাবালিকা টিউশন পড়তে গিয়েছিল ওই ছাত্রী। সময় পেরিয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায় খোঁজ শুরু করে পরিবারের লোকজন। অভিযোগ, বাড়ি ফেরার পথেই নিখোঁজ হয়ে যান চতুর্থ শ্রেণির ওই ছাত্রী। পরিবারের লোকজন খোঁজাখুঁজির পরেও তার খোঁজ মেলেনি। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। বাড়ি থেকে মাত্র ৫০০ মিটার দূরে ওই ছাত্রীর দেহ উদ্ধার হয় বলে জানিয়েছেন মৃত ছাত্রীর বাবা।

জানা গিয়েছে, একটি জলাজমিতে পড়েছিল ওই ছাত্রীর দেহ। সারা দেহে ছিল আঘাতের চিহ্ন। এরপরই ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলে পরিবার। জয়নগর থানার পুলিশকে খবর দিলে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। পরিবারের বক্তব্য অনুযায়ী, সন্দেহভাজন এক যুবককে আটক করেছে পুলিশ। তাঁকে দফায় দফায় জেরা করা হয়েছে বলে পুলিশ সূত্রের খবর।

এই খবরটিও পড়ুন

জয়নগর থানার অন্তর্গত ওই এলাকার কাছেই রয়েছে মহিষমারি পুলিশ ক্যাম্প। এলাকাটি অপরাধ প্রবণ হওয়ায় ওই এলাকায় পুলিশ ক্যাম্প রাখা হয়েছে। সেখানে দিন-রাত থাকে পুলিশ। তারপরও কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন তুলছে এলাকাবাসী। ঘটনাটি সামনে আসার পর শনিবার সকালে লাঠি হাতে রাস্তায় নেমে পড়েন মহিলারাও। সোজা মহিষমারি পুলিশ ক্যাম্পে গিয়ে চলে ভাঙচুর।