Saddam Sardar: খাটের তলা থেকে সুড়ঙ্গ কেটেছিলেন! সেই সাদ্দামের দ্বিতীয় বাড়ি থেকে যা মিলল হাড়হিম হয়ে যাবে…

Saddam Sardar: জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার কেওড়াখালিতে আরও একটি বাড়ি রয়েছে সাদ্দামের। আর সেই বাড়ি থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র, গুলি। শুধু তাই নয়, মিলেছে দু'টি বহুমূল্যের মূর্তিও। আপাতত পুলিশ হেফাজতে রয়েছে সাদ্দাম।

Saddam Sardar: খাটের তলা থেকে সুড়ঙ্গ কেটেছিলেন! সেই সাদ্দামের দ্বিতীয় বাড়ি থেকে যা মিলল হাড়হিম হয়ে যাবে...
সাদ্দাম সর্দারের দ্বিতীয় বাড়ির খোঁজImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2024 | 12:35 PM

কুলতলি: সাদ্দাম সর্দারকে নিশ্চয়ই মনে আছে? বাড়ির খাটের তলায় সুড়ঙ্গ বানিয়ে তদন্তকারী আধিকারিকদের পুরো চমকে দিয়েছিলেন। এবার সেই সাদ্দামের আরও একটি বাড়ির হদিশ মিলল। সেখানেও কিন্তু বহর কম নেই! সাদ্দামের এই দ্বিতীয় বাড়ি থেকে কী মিলল জানেন?

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার কেওড়াখালিতে আরও একটি বাড়ি রয়েছে সাদ্দামের। আর সেই বাড়ি থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র, গুলি। শুধু তাই নয়, মিলেছে দু’টি বহুমূল্যের মূর্তিও। আপাতত পুলিশ হেফাজতে রয়েছে সাদ্দাম। তাঁকে একাধিকবার জেরা করা হয়। সেখান থেকেই কেওড়াখালির বাড়ির কথা জানতে পেরেছেন পুলিশ আধিকারিকরা বলে খবর। এরপর তাকে নিয়ে দ্বিতীয় বাড়িতে যান আধিকারিকরা। তখনই তল্লাশি চালাতে গিয়ে এই গুলি-আগ্নেয়াস্ত্র ও মূর্তির খোঁজ পায় পুলিশ। এই মূর্তি গুলি কোন ধাতবের তৈরি, আসল নাকি নকল তা জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা।

প্রসঙ্গত, নকল সোনা কারবারির খোঁজ করতে গিয়ে নাম উঠে আসে সাদ্দাম সর্দারের। এরপর তাঁর প্রথম বাড়িতে ঢুকে চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় হয় পুলিশ আধিকারিকদের। বাড়ির ঘাট সরাতেই দেখা মেলে সুড়ঙ্গের। সেই সুড়ঙ্গটি মিশেছে মাতলা নদীর খালে। প্রথমে পুলিশের চোখ এড়িয়ে পালালেও শেষ রক্ষা হয়নি। একটি ভেড়ির পাশের আলাঘর থেকে গ্রেফতার করা হয় তাকে।