Primary Job: বাড়ির সামনে তখন গুগল মিটে কথা বলছিলেন, আচমকা এসে চাকরিপ্রার্থীর গলা কেটে দিল দুষ্কৃতী

Sonarpur: জানা গিয়েছে, সোনারপুর ২ গ্রাম পঞ্চায়েত এলাকার পূর্ব শীতলার বাসিন্দা দেবাশীষ বিশ্বাস। ২০০৯ সালে উত্তীর্ণ প্রাথমিকে চাকরিপ্রার্থীদের হয়ে আন্দোলন করছেন তিনি। দক্ষিণ চব্বিশ পরগার বঞ্চিত চাকরি প্রার্থীদের কনভেনার হলেন দেবাশীষ।

Primary Job: বাড়ির সামনে তখন গুগল মিটে কথা বলছিলেন, আচমকা এসে চাকরিপ্রার্থীর গলা কেটে দিল দুষ্কৃতী
চাকরি প্রার্থীকে আক্রমণ দুষ্কৃতীরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2024 | 12:57 PM

সোনারপুর: বাড়ির সামনেই ল্যাপটপ নিয়েই মিটিং করছিলেন প্রাইমারি চাকরি প্রার্থী। সেই সময় হঠাৎ হামলা। গলায় ধারাল কোপ। কিন্তু কে বা কারা, কী উদ্দেশ্যে এই কাজ করেছে তা জানা যায়নি। ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে থানায়। আটক হয়েছে এক অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে।

জানা গিয়েছে, সোনারপুর ২ গ্রাম পঞ্চায়েত এলাকার পূর্ব শীতলার বাসিন্দা দেবাশীষ বিশ্বাস। ২০০৯ সালে উত্তীর্ণ প্রাথমিকে চাকরিপ্রার্থীদের হয়ে আন্দোলন করছেন তিনি। দক্ষিণ চব্বিশ পরগার বঞ্চিত চাকরি প্রার্থীদের কনভেনার হলেন দেবাশীষ। গতকাল রাত্রি ১০টা নাগাদ বাড়ির সামনেই রাস্তায় বসেছিলেন দেবাশীষ। গুগল মিটে অন্যান্য আন্দোলনকারীদের সঙ্গে বৈঠক করছিলেন। অভিযোগ, সেই সময় ধারাল অস্ত্র নিয়ে এক ব্যক্তি তাঁর উপর হামলা চালায় বলে অভিযোগ। কোনও ক্রমে নিজেকে রক্ষা করেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সোনারপুর থানার পুলিশ।

এ প্রসঙ্গে আক্রান্ত ব্যক্তি বলেন, “আমি বাড়ির বাইরে দাঁড়িয়েছিলাম। কনফারেন্সে ছিলাম। আমি যখন কথা বলছি সেই সময় হঠাৎ আক্রমণ করা হয় আমার উপর। প্রথমবার আমি বাধা দিই। দ্বিতীয়বার মারতে এলে হাত দিয়ে ছিটকে ফেলে দিই। এরপর দেখি গলা থেকে রক্ত বেরচ্ছে। ঘণ্টা খানেক পরে পুলিশ আসে। আমি ওকে চিনিও না। হঠাৎ করে কেন হামলা হল। তবে এটা বলতে পারি এর আগেও হামলা হয়েছে আমার উপরে।”