Sonarpur: প্রচণ্ড গরমে অটোর মধ্যেই অসুস্থ হয়ে পড়েন, মৃত্যু যাত্রীর

Sonarpur: মঙ্গলবার চোহাটি যাওয়ার জন্য পেয়ারা বাগান এলাকা থেকে অটোতে চাপেন তিনি। যাওয়ার পথে অসুস্থ হয়ে পড়েন। অটোচালক ও সহযাত্রীরা তাঁকে সোনারপুর হাসপাতালে নিয়ে যান। খবর দেওয়া হয় সোনারপুর থানার পুলিশকেও।

Sonarpur: প্রচণ্ড গরমে অটোর মধ্যেই অসুস্থ হয়ে পড়েন, মৃত্যু যাত্রীর
প্রচণ্ড গরমে অটোতেই মৃত্যু যাত্রীরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 2:20 PM

সোনারপুর:  অটোতে যাওয়ার পথে প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে মৃত্যু হলেও এক বৃদ্ধার। অটোচালকের প্রচেষ্টায় তাকে নিয়ে যাওয়া হয় সোনারপুর গ্রামীণ হাসপাতালে। মৃতার পরিচয় জানতে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি শেয়ার করেন অটো চালক কর্মীরা। সেই সূত্র ধরেই মৃতার পরিচয় পাওয়া যায়। হাসপাতালের তরফ থেকে মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়।  দেহটি মঙ্গলবারই ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে সোনারপুর থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে। সোনারপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম শাকিলা বিবি (৬২)। স্বামী প্রয়াত আকবর আলি। তিনি সোনারপুরেরই দক্ষিণ জগদ্দল এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

মঙ্গলবার চোহাটি যাওয়ার জন্য পেয়ারা বাগান এলাকা থেকে অটোতে চাপেন তিনি। যাওয়ার পথে অসুস্থ হয়ে পড়েন। অটোচালক ও সহযাত্রীরা তাঁকে সোনারপুর হাসপাতালে নিয়ে যান। খবর দেওয়া হয় সোনারপুর থানার পুলিশকেও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সোনারপুর থানার পুলিশ। ইতিমধ্যে পরিবারের লোককে খবর দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

প্রবল গরমে ‘পুড়ছে’ বাংলা।  ৪৩ ডিগ্রি ছোঁয়ার পথে পশ্চিমাঞ্চল। সোমবারই ৪২ ডিগ্রি পার পানাগড়ের তাপমাত্রা। কলকাতার পারদও পৌঁছতে পারে ৪০ ডিগ্রির ঘরে। বুধ-বৃহস্পতি ৮ জেলায় তাপপ্রবাহের সতর্কতা জারি করা হয়েছে।  দুপুরে ৫ ঘণ্টা সতর্ক হয়ে বেরোনোর পরামর্শ দিয়েছেন আবহাওয়াবিদরা। তবে উত্তরে বৃষ্টির পূর্বাভাস, দক্ষিণে সম্ভাবনা ক্ষীণ।