West Bengal Assembly Election 2021: ফের ‘আক্রান্ত’ সুশান্ত, গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি, দেখানো হল জুতোও

অন্ধকার নামলে এজেন্টদের প্রাণ সংশয় হতে পারে এই আশঙ্কা থেকেই এজেন্টদের বের করে আনা হয়। কিন্তু, বেরোনর সময় দেখা যায় যে ওই স্কুল চত্বরের বাইরেই একদল ব্যক্তি হাটে ইট নিয়ে দাঁড়িয়ে।

West Bengal Assembly Election 2021: ফের 'আক্রান্ত' সুশান্ত, গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি, দেখানো হল জুতোও
বাম প্রার্থী সুশান্ত ঘোষ
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 5:05 PM

কলকাতা: ফের একবার আক্রান্ত হলেন গড়বেতার সিপিএম (CPIM) প্রার্থী সুশান্ত ঘোষ (Sushanta Ghosh)। স্থানীয় সূত্রে খবর, শনিবার সকাল থেকেই আঁধারনয়ন স্কুলে সন্ত্রাসের অভিযোগ উঠছিল। ফলে বারংবার তিনি সেই স্কুলে যাচ্ছিলেন। এ দিন বিকেলে তৃতীয়বার ওই স্কুল থেকে বেরোনর সময় তাঁকে লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। বারংবার আক্রান্ত হওয়ায় ফের নিরাপত্তা বাড়ানো হয় সুশান্তর।

শনিবার বিকেলে ওই স্কুলে পৌঁছে দলীয় এজেন্টদের বুথ থেকে বের করে নিয়ে আসেন সুশান্ত। অন্ধকার নামলে এজেন্টদের প্রাণ সংশয় হতে পারে এই আশঙ্কা থেকেই এজেন্টদের বের করে আনা হয়। কিন্তু, বেরোনর সময় দেখা যায় যে ওই স্কুল চত্বরের বাইরেই একদল ব্যক্তি হাটে ইট নিয়ে দাঁড়িয়ে। সুশান্ত স্কুল থেকে বেরোতেই তাঁর গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি চালানো হয়। দেখানো হয় জুতোও। এমনটাই অভিযোগ সিপিএম-এর।

শুধু তাই নয়, সংবাদমাধ্যমের উদ্দেশেও হুমকি দেওয়া হয়। তবে সকালের ঘটনার পর অতিরিক্ত পুলিশ বাহিনী মোতায়েন থাকার কারণে সুশান্তর গায়ে এ যাত্রায় আঁচড় আসেনি। তবুও বারবার হামলা চালানোর অভিযোগ উঠেছে শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধেই। এ বারও বিক্ষোভকারীরা সেই কঙ্কালকাণ্ডের কথা মনে করিয়ে দিয়েই হামলা চালায় বলে অভিযোগ।

আরও পড়ুন: ‘ভোট দিতে গেলেই কেটে ফেলব’, বুথের সামনেই কাটারি হাতে চমকাচ্ছে যুবক

প্রসঙ্গত, শনিবার সকালেই প্রথমে গড়বেতায় আক্রান্ত হন সুশান্ত। গাড়িতে ধাক্কা মারা হয়। খবর করতে গিয়ে আক্রান্ত হতে হয় সাংবাদিকদেরও। সাংবাদিকদের গাড়ি ভাঙচুর করা হয়। তবে এক্ষেত্রে উল্লেখ্য, ঘটনার পর প্রথমে পুলিশের ভূমিকা ছিল নীরব দর্শকের মতো। বুথের বাইরেও কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা যায়নি। বেশ কিছুক্ষণ পর আরও পুলিশ কর্মী এলাকায় আসেন। পুলিশ দেখা মাত্রই এলাকা ছাড়তে থাকেন তৃণমূল কর্মীরা। এ বার ফের একবার একই ধরনের ঘটনা ঘটল গড়বেতায়।

আরও পড়ুন: মেরে ফাটিয়ে দেওয়া হল, চোখ ফেটে ঝরঝরিয়ে পড়ল রক্ত! বিজেপি কর্মীর মর্মান্তিক পরিণতি