‘জয় শ্রীরাম’ না বলে, বলেছিলেন ‘জয় বাংলা’, বন্দুকের বাট দিয়ে তৃণমূল কর্মীর মাথা ফাটাল দুষ্কৃতীরা

স্থানীয় তৃণমূল নেতা সোমনাথ শ্যামের দাবি, ‘বিজেপির হার্মাদ গোষ্ঠীর কীর্তি এটি।অবশ্য তাদের রাজ্য সভাপতিই বলে থাকেন অস্ত্র উঠাও অউর ওয়ার করো।

'জয় শ্রীরাম' না বলে, বলেছিলেন 'জয় বাংলা', বন্দুকের বাট দিয়ে তৃণমূল কর্মীর মাথা ফাটাল দুষ্কৃতীরা
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Jan 14, 2021 | 11:29 PM

উত্তর ২৪ পরগনা : জোর করে ‘জয় শ্রীরাম’ বলতে বললেও ‘জয় বাংলা’ বলায় তৃণমূলকর্মীকে(TMC) মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির(BJP) বিরুদ্ধে। গত বুধবার জগদ্দলের আতপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

স্থানীয় সূ্ত্রে খবর, গতকাল রাতে তৃণমূল(TMC) কর্মী কমলকুমার দে এটিএম থেকে টাকা তুলে ফেরার সময় পথ আটকায় একদল দুষ্কৃতী। তাঁকে জোর করে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিতে বলায় পাল্টা ‘জয় বাংলা’ বলেন কমলকুমার। এই নিয়ে বচসা বাড়লে দুষ্কৃতীরা তাঁকে বেধড়ক মারতে শুরু করে বলে অভিযোগ। বন্দুকের বাঁট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়।ঘটনাস্থলেই জ্ঞান হারান ওই তৃণমূলকর্মী। এ ঘটনায় বিজেপিকেই(BJP) কাঠগড়ায় দাঁড় করিয়েছে তৃণমূল।

আরও পড়ুন : নাম না করে অভিষেককে ‘স্বামী তোলানন্দ’ বলে কটাক্ষ লকেটের

রক্তাক্ত অবস্থায় কমলবাবুকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন স্থানীয়রা। চিকিৎসার জন্য প্রথমে তাঁকে ভাটপাড়া স্টেডিয়ামে হাসপাতাল নিয়ে যাওয়া হয়। তাঁর মাথায় বেশ কয়েকটি সেলাই পড়ায় আঘাত যথেষ্টই গুরুতর বলে মনে করছেন চিকিৎসকরা।

আক্রান্ত তৃণমূলকর্মী(TMC) কমলকুমার জানিয়েছেন, ‘আমি তৃণমূল করি। জয়বাংলা বলেছি। আমাকে দিয়ে জয় শ্রী রাম বলাতে পারেনি। তাই প্রতিশোধ নিতে মাথা ফাটিয়েছে।’ স্থানীয় তৃণমূল নেতা সোমনাথ শ্যামের দাবি, ‘বিজেপির হার্মাদ গোষ্ঠীর কীর্তি এটি।অবশ্য তাদের রাজ্য সভাপতিই বলে থাকেন অস্ত্র উঠাও অউর ওয়ার করো।তবে আমরা অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর করেছি।খুব শীঘ্রই এই হার্মাদ বাহিনী ধরা পড়বে।’ যদিও তৃণমূলের সমস্ত অভিযোগ অস্বীকার করে পাল্টা তোপ স্থানীয় বিজেপি নেতা সৌরভ সিং-এর। তিনি বলেছেন, ‘লোহাচোর সোমনাথের মুখে এসব কথা মানায় না।আসল ঘটনাটা কী হয়েছিল তা খতিয়ে দেখা হবে।’

আরও পড়ুন :  তৃণমূল নেতাকে এলোপাথাড়ি গুলি, গলগল করে ঝরছে রক্ত, ন্যাজাটে অশান্তি

আসন্ন বিধানসভা নির্বাচনের আগে যেখানে বার বার রাজ্যের শান্তিশৃঙ্খলা ও আইন-কানুন নিয়ে প্রশ্ন তুলছে নির্বাচন কমিশন সেখানে তৃণমূল কর্মীর উপর এই আঘাতকে কেন্দ্র করে ইতিমধ্যেই সরগরম জেলা রাজনীতি।