নাম না করে অভিষেককে ‘স্বামী তোলানন্দ’ বলে কটাক্ষ লকেটের

তিনি বলেন, "ভোটের মাত্র ৩ মাস পরিষেবা পাবে মানুষ। ভোট মিটে গেলেই ছুড়ে ফেলে দেবে। কেউ বলির পাঠা হবেন না। দু'বার গিয়েছেন, আপনারা আর বেলতলায় যাবেন না।"

নাম না করে অভিষেককে 'স্বামী তোলানন্দ' বলে কটাক্ষ লকেটের
ছবি- ফেসবুক
Follow Us:
| Updated on: Jan 14, 2021 | 9:55 PM

হুগলি: সামনেই একুশের নির্বাচন। ভোট যত এগিয়ে আসছে ততই একে অপরকে কড়া ভাষায় আক্রমণ করছেন শাসক-বিরোধী দুই পক্ষের নেতৃত্ব। নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘তোলাবাজ ভাইপো’ সম্বোধন করে আক্রমণ করেছে পদ্ম শিবির। একাধিক বার পাল্টা দিয়েছেন ডায়মন্ড হারবারের সাংসদও। এবার নাম না করেই অভিষেককে ‘স্বামী তোলানন্দ’ বলে কটাক্ষ করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)।

এদিন হুগলির জঙ্গিপাড়ার রশিদপুরে কৃষি আইনের সমর্থনে সভা করে বিজেপি। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে শাসক শিবিরের বিরুদ্ধে আমফান দুর্নীতির অভিযোগ করেন লকেট। তিনি বলেন, “পিসি আর ভাইপোকে আপনারা সবাই জানেন জোড়া ফুলের দুজন মালিক। যুব দিবসে দেখেছেন স্বামী বিবেকানন্দের ছবির উপর ভাইপোর ছবি। উনি স্বামী তোলানন্দ। এরকম তোলানন্দ বাংলায় অনেক আছেন।”

শাসক দলের বিরুদ্ধে গরু পাচার, কয়লা পাচার, ত্রিপল পাচারের অভিযোগ করেন বিজেপি নেত্রী। লকেট চট্টোপাধ্যায় সরাসরি প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, “ভাইপোর বাড়িতে ঝাড় লণ্ঠন কীভাবে! সামনে টালের চালের বালি আর পিছনে প্রাসাদ। সবাই জেনে গিয়েছে ভাইপোর সিন্ডিকেট কোম্পানি বাংলার মানুষকে পশ্চিমবাংলা থেকে দূর করে দেবে।”

জনসভা থেকে আব্বাস সিদ্দিকিকেও একহাত নেন লকেট। তিনি বলেন, “তৃণমূল ৩০ শতাংশ ভোট দিয়ে ভাবছে বাংলা দখল করবে। অন্য রাজ্য থেকে যখন কেউ এসে ভাগ বসাচ্ছে ভয় পাচ্ছে। বিজেপির কোনও ভয় নেই। একা লড়াই করে সরকার গড়বে কোনও ওয়েসি কোনও ফুরফুরা কোনও ভাই সরকার গড়তে পারবে না।”

আরও পড়ুন: উত্তর থেকে দক্ষিণে, রাজ্যের বিভিন্ন জেলায় পৌঁছল করোনা টিকা

রাজ্যে মহিলাদের সুরক্ষা নিয়েও প্রশ্ন তোলেন লকেট। তাঁর দাবি, এরাজ্যে মুখ্যমন্ত্রী মহিলা হলেও মহিলারা সুরক্ষিত নন। নারী অত্যাচারে ‘এগিয়ে বাংলা’ হয়ে গিয়েছে বলেও অভিযোগ তাঁর। স্বাস্থ্যসাথী কার্ডেরও কড়া সমালোচনা করেন বিজেপি সাংসদ। তিনি বলেন, “ভোটের মাত্র ৩ মাস পরিষেবা পাবে মানুষ। ভোট মিটে গেলেই ছুড়ে ফেলে দেবে। কেউ বলির পাঠা হবেন না। দু’বার গিয়েছেন, আপনারা আর বেলতলায় যাবেন না।”