পরকীয়ার প্রতিবাদ করতেই স্ত্রীকে শ্বাসরোধ করে ‘খুন’, কাঠগড়ায় স্বামী ও শ্বশুরবাড়ি

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার সকালে রেশমার সঙ্গে শামিমের চূড়ান্ত অশান্তি হয়। তারপরেই রেশমার মৃতদেহ আবিষ্কার করেন তাঁরা।

পরকীয়ার প্রতিবাদ করতেই স্ত্রীকে শ্বাসরোধ করে ‘খুন’, কাঠগড়ায় স্বামী ও শ্বশুরবাড়ি
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Feb 17, 2021 | 3:53 PM

দক্ষিণ ২৪ পরগনা: পরকীয়াতে প্রতিবাদ করেছিলেন স্ত্রী (Wife)। হাতে নাতে ফলও পেলেন। তবে তাঁর প্রাণের বিনিময়ে। মিলল স্ত্রীর (Wife) নিথর দেহ। ঘটনাটি ঘটেছে জীবনতলা থানার অন্তর্গত পাতিখালি গ্রামে।

মৃতা রেশমা পারভিনের পরিবারের অভিযোগ, প্রায় পাঁচ বছর আগে রেশমার সঙ্গে শামিমের বিয়ে হয়।বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলছিল। একাধিকবার সালিশি সভা বসিয়েও লাভ হয়নি। রেশমাকে প্রায়ই মারধোর করতেন শামিম। ইদানিং পরকীয়া সম্পর্কেও জড়িয়েছিলেন তিনি। প্রতিবাদ করতেই রেশমাকে শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেন শামিম।কিন্তু, রেশমার মৃত্যুর খবর চেপে যায় শামিমের পরিবার।

আরও পড়ুন: অসহ্য যন্ত্রণায় ছটফট করতে করতে চিৎকার করছিলেন প্রসূতি, এটুকুই ‘অপরাধ’, চরম ‘শাস্তি’ দিলেন চিকিৎসক

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার সকালে রেশমার সঙ্গে শামিমের চূড়ান্ত অশান্তি হয়। তারপরেই রেশমার মৃতদেহ আবিষ্কার করেন তাঁরা।রেশমার (Wife) পরিবারকেও খবর দেন তাঁরা। তড়িঘড়ি রেশমাকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রের খবর, রেশমার স্বামী শামিম ও তার পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে জীবনতলা থানার পুলিশ। পলাতক শামিম ও তাঁর পরিবারের সদস্যদের খোঁজ করছে পুলিশ।