গাড়িতে বিহারের নম্বর দেখে সন্দেহ পুলিশের, তল্লাশিতেই মিলল আগ্নেয়াস্ত্র ও কার্তুজ

শনিবার, নিয়ামতপুরে পেট্রোল পাম্পের কাছে একটি স্করপিও গাড়িকে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয় পুলিশের। বিহারের নম্বর দেখে গাড়িটিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তল্লাশি চালাতেই গাড়ি থেকে উদ্ধার একটি আগ্নেয়াস্ত্র ও কার্তুজ।

গাড়িতে বিহারের নম্বর দেখে সন্দেহ পুলিশের, তল্লাশিতেই মিলল আগ্নেয়াস্ত্র ও কার্তুজ
ছিনতাই হওয়া সেই গাড়ি, নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 07, 2021 | 2:54 PM

পশ্চিম বর্ধমান: বিহারে ছিনতাই হওয়া একটি স্করপিও গাড়ি-সহ (Scorpio) সশস্ত্র তিন দুষ্কৃতীকে গ্রেফতার করল আসানসোল পুলিশ। শনিবার রাতে, কুলটির নিয়ামতপুরে ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে খবর, শনিবার, নিয়ামতপুরে পেট্রোল পাম্পের কাছে একটি স্করপিও (Scorpio) গাড়িকে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয় পুলিশের। বিহারের নম্বর দেখে গাড়িটিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তল্লাশি চালাতেই গাড়ি থেকে উদ্ধার একটি আগ্নেয়াস্ত্র ও কার্তুজ। ঘটনাস্থল থেকেই গাড়িতে থাকা তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন : কয়লা কাণ্ডে এবার সক্রিয় পুলিশ, উদ্ধার ১০০ টন অবৈধ কয়লা

পুলিশি তদন্তে জানা গিয়েছে, শুক্রবার রাতে বিহারের বাসদেবপুর থেকে একটি স্করপিও গাড়ি ছিনতাই হয়। হাসপাতাল যাওয়ার নাম করে গাড়িটি ভাড়া করে ওই তিন দুষ্কৃতী। চালকের আসনে বসে থাকা গাড়ির মালিককে আগ্নেয়াস্ত্র দেখিয়ে হাত পা বেঁধে রেখে গাড়িটি ছিনতাই করে চম্পট দেয় তারা। ধৃতরা সকলেই বিহারেরই বাসিন্দা।

আরও পড়ুন : গরুপাচারের সব তথ্য ফাঁস করতে আঘধণ্টা সময় চাইল এনামুল

উল্লেখ্য, কয়েক মাস আগে নিয়ামতপুরেই বিহারের সাসারাম থেকে ছিনতাই হওয়া একটি পিকআপ ভ্যান উদ্ধার হয়েছিল। গাড়ির সঙ্গে ধরা পড়েছিল সশস্ত্র দুস্কৃতীরা। একই ঘটনার পুনরাবৃত্তিতে ‘ছিনতাইরাজের’ সিঁদুরে মেঘ দেখছে প্রশাসনিক মহল।